• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দুপুরে বিএনপির জরুরি সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২০ পিএম
দুপুরে বিএনপির জরুরি সংবাদ সম্মেলন
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নিউজ ডেস্ক : আজ রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার বেলা ২টায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

দলীয় সূত্র জানায়, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের গ্রেপ্তার, পুলিশের সাঁড়াশি অভিযান এবং ১০ ডিসেম্বরের গণসমাবেশের স্থান নিয়ে কথা বলবেন মহাসচিব।

ঢাকায় আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠেয় বিভাগীয় সমাবেশ বানচাল করতে খুলনায় নেতা-কর্মীদের গ্রেপ্তার, হয়রানি ও তাদের বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে বলে অভিযোগ করে আসছে বিএনপি।

দলটির দাবি, ঢাকায় কর্মসূচিতে কারা অংশ নেবেন, তার এলাকাভিত্তিক তালিকা তৈরি করে চলছে পুলিশের এ অভিযান।

এর আগে শনিবার রাতে জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুসহ চারজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। রাজশাহীতে বিএনপির সমাবেশ শেষে ঢাকায় ফেরার পথে আমিন বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

গতকাল রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় ঢোকার রাস্তায় চেকপোস্ট বসিয়েছে পুলিশ। গুলশান ২ নম্বরের ৭৯ নম্বর রোডে খালেদা জিয়ার বাসভবনের প্রবেশপথে এই চেকপোস্ট বসানো হয়।

শনিবার সন্ধ্যার পর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। পুলিশ এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করে।

নয়াপল্টন সড়কের ফাঁকা জায়গায় ককটেলটি বিস্ফোরিত হয়। কে বা কারা এই বিস্ফোরণ ঘটিয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image