• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাবি’র সিনেট নির্বাচনে গৌরীপুর কেন্দ্রে ভোট গ্রহণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:১৮ পিএম
উৎসব মুখোর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে
গৌরীপুর কেন্দ্রে ভোট গ্রহণ

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা:  ময়মনসিংহের গৌরীপুর কেন্দ্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট নির্বাচন-২০২৩ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার গৌরীপুর মহিলা কলেজে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে এ উপজেলার ২১৯ জন ভোটার রয়েছে। তার মধ্যে ১৫৪ টি ভোট কাস্ট হয়েছে।

এই কেন্দ্রে প্রিজাইটিং অফিসারের দায়িত্ব পালন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও সূর্য্যসেন হলের প্রিন্সিপাল অ্যাড অফিসার মোঃ আব্দুল মোতালেবের নেতৃত্বে ৭ দলীয় একটি টীম।

দায়িত্বপ্রাপ্ত প্রিজাইটিং অফিসার আব্দুল মোতালেব  বলেন, নির্বাচনে ভোটারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে উৎসব মুখোর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।

গণতান্ত্রিক ঐক্য পরিষদ গৌরীপুরের সমন্বয়কারী ম. নূরুল ইসলাম বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। গণতান্ত্রিক ঐক্য পরিষদের বিজয়ের বিষয়ে আশাবাদী তিনি। 

উল্লেখ্য যে, এই নির্বাচনে গণতান্ত্রিক ঐক্য পরিষদ ও টীম অপারাজেয় নামে দুইটি পরিষদ অংশ নেয়। আগামী ১৯ মার্চ ঢাবি’র সিনেট ভবন থেকে সারা দেশের ভোট কেন্দ্রগুলোর ভোট গণনার পর ফলাফল ঘোষণা করা হবে। ঢাকার বাইরে ৪৬টি কেন্দ্র রয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image