• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোবিন্দগঞ্জ পৌরসভার ৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
গোবিন্দগঞ্জ পৌরসভার
৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের ৫৩ কোটি ৫৩ লাখ ৩৫ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। 

মঙ্গলবার (২০ জুন) দুপুর ১২টায় পৌরসভা হল রুমে পৌর মেয়র মুকিতুর রহমান রাফি আনুষ্ঠানিকভাবে বাজেটের আয়-ব্যয় ও বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন।

বাজেটে এবার রাজস্ব আয় প্রস্তাব করা হয়েছে ৬ কোটি ৯৩ লাখ ৩৫ হাজার টাকা ও উন্নয়ন অনুদান খাতে ৪৬ কোটি ৬০ লাখ টাকা।

এছাড়াও ব্যয়ের খাতে রাজস্ব ব্যয় ৬ কোটি ৮৪ লাখ ৫৮ হাজার  টাকা, উন্নয়ন ব্যয় ৪৬ কোটি ৬০ লাখ টাকা ও উদ্বৃত্ত ধরা হয়েছে ৮ লাখ ৭৭ হাজার টাকা।

গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি বাজেটকে জনকল্যাণমুখী আখ্যায়িত করেন। তিনি বলেন, সকল শ্রেণি-পেশার নাগরিকবৃন্দের সার্বিক সহযোগিতা ও পরামর্শ নিয়ে পৌরসভাকে পরিচ্ছন্ন, সবুজ,স্বনির্ভর ও স্মার্ট নগরী হিসেবে গড়ে তুলতে আমরা সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। এই লক্ষ্যকে সামনে রেখে দায়িত্ব গ্রহণের পর হতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন,পৌর নিবার্হী কর্মকতা  প্রকৌশলী মেহেদুল ইসলাম,থানা অফিসার ইনচার্জ শামসুল আলম,গোবিন্দগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ(ভারঃ) বসির আহমেদ, গোবিন্দগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ আহসান হাবিব প্রিন্স,পৌর প্যানেল মেয়র-১ শাহীন আকন্দ, মেয়র-২ রিমন তালুকদার, কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী সেচ্ছাসেবলীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি,উপজেলা ওয়াকার্স পাটির সভাপতি এমএ মতিন মোল্লা,প্রেসক্লাবের সভাপতি গোপাল মহন্ত,বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image