• ঢাকা
  • রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৩ এএম
লক্ষ্মীপুরের কমলনগর
উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও  রির্টানিং অফিসার মোহাম্মদ শফিকুর রহমান।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর রির্টানিং অফিসারের কার্যালয়ে এই প্রতীক বিতরণ করা হয়।

প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি পেয়েছেন 'দোয়াত কলম' প্রতীক, আহসান উল্লাহ হিরন পেয়েছেন 'আনারস' প্রতীক, আল্লামা খালেদ সাইফুল্লাহ পেয়েছেন 'মোটরসাইকেল' প্রতীক, মো. বাবুল মিয়া পেয়েছেন 'কাপ-পিরিচ', আবদুর রহমান দিদার পেয়েছেন 'হেলিকপ্টার' ও মো: নুরনবী পেয়েছেন 'ঘোড়া' প্রতীক।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতাকারী মো. আলাউদ্দিন সবুজ পেয়েছেন 'তালা' প্রতীক, আবদুল্লাহ আল ইসরাফিল পেয়েছেন 'মাইক' প্রতীক, মো. সালেহউদ্দিন রাজু  পেয়েছেন 'চশমা' প্রতীক ও মো. হারুনুর রশিদ পেয়েছেন 'টিউবওয়েল' প্রতীক।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী রোকসানা আক্তার রুক্সি পেয়েছেন 'ফুটবল' প্রতীক, সাজেদা আক্তার সুমি পেয়েছেন 'কলস' প্রতীক, ও শাহাদা আক্তার শাহিদা পেয়েছেন 'সেলাই মেশিন' প্রতীক।

সহকারী রির্টানিং অফিসার ও কমলনগর উপজেলা নির্বাচন অফিসার জাহেদুল ইসলাম চৌধুরী প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচন কমিশনের দেয়া তফসিল অনুযায়ী  আগামী ৮ মে কমলনগর উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মাঝে প্রতীক বিতরণ করেছেন রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শফিকুর রহমান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image