• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মসজিদ নির্মাণে ১০ লাখ টাকা অনুদান দিলেন সাবেক এমপি বদি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০১ এএম
মসজিদ নির্মাণে ১০ লাখ টাকা অনুদান দিলেন
সাবেক এমপি ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজার টেকনাফের বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী ৩নং ওয়ার্ডে পুরাতন জামে মসজিদ কমিটি ও মুসল্লীদের দীর্ঘদিনের দেওয়া ওয়াদা রেখে তাদের দাবী পূর্ণ করে এবার পাশে দাড়িয়েছেন সাবেক এমপি ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি। এ সময় তিনি মসজিদটি নির্মাণের জন্য ১৫,০০০০০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন। তার মধ্যে আজ প্রাথমিকভাবে ১০,০০০০০ লক্ষ টাকার স্বাক্ষরিত চেক কমিটির হাতে হস্তান্তর করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব জাফর আহমদ, বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, মেম্বার শফিউল কাদের, মসজিদ কমিটির সভাপতি ছাবের আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা আজিজ উদ্দিন, ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার আমান উল্লাহ আমান, সাবেক মেম্বার শামসুদ্দিন আহমদ, সাবেক মেম্বার মোঃ সোনা আলী, তাফহীমুল কোরআন মাদ্রাসার সুপার মাওলানা মোস্তাক আহমদ, শামলাপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ক্বারী ইউসুফ জামিল, মনতলিয়া জামে মসজিদের খতিব হাফেজ এজাহার সহ আরো অনেকে।

প্রধান অতিথি ছিলেন  সাবেক এমপি ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন, পবিত্র এই রমজান মাসে আল্লাহর সন্তুষ্টির জন্য তথা টেকনাফ উপজেলার সাবেক সফল চেয়ারম্যান আমার মরহুম পিতা এজাহার মিয়া কোম্পানি ও মমতাময়ী মা মরহুমা মলকাবানুর ইসালে সওয়াবের জন্য এ টাকা দান করতে পেরে আমি মহান আল্লাহ তাআলার কাছে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি। আপনারা আমাকে ভোট দিয়ে দুইবার উখিয়া-টেকনাফের সংসদ সদস্য নির্বাচিত করেছিলেন এবং আমার স্ত্রীকে দুইবার ভোট দিয়ে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য নির্বাচিত করেছেন। সারা বাংলাদেশের মধ্যে স্বামী স্ত্রী দুইজনে দুইবার করে এমপি হয়েছেন এইরকম নজির আর কোথাও নেই। যেটা আপনারা গুগলে সার্চ করলেই পাবেন। আমি একজন ব্যবসায়িক মানুষ ব্যবসায়িক মন মানসিকতা থেকে আমি আমার নের্তৃত্ব পরিচালনা করি। আমি সর্বশ্রেণীর মানুষকে শ্রদ্ধা করি। তাছাড়া আমার কাছে ভেদাভেদ নাই। পরে আসরের নামাজের পর মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মনতলিয়া জামে মসজিদের খতিব ও মুহতামিম হাফেজ মাওলানা এজহারুল হক। মোনাজাতে দেশ ও জাতির মঙ্গল কামনা করে আল্লাহর কাছে দোয়া কামনা করা হয়। পরিশেষে আমি সকলের কাছে দোয়া চায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image