• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হরিপুর, ছেলে, মা, খুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১১ এএম
ছেলের হাতে মা খুন
অপরাধ

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় ছেলের হাতে খুন হয়েছেন আনসারী বেগম পারুল (৭০) নামে এক বৃদ্ধা।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার ১নং গেদুড়া ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, এক বৃদ্ধাকে হত্যার অভিযোগে তার ২ ছেলে সহ ৮জনের বিরুদ্ধ মামলা হয়েছে।আসামীদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে জানান তিনি।

এ ঘটনায় নিহতের স্বামী আফতাব উদ্দীন বাদী হয়ে ২ ছেলেসহ ৮ জনের নাম উল্লেখ করে হরিপুর থানায় একটি হত্যা দায়ের করেছেন।

পুলিশ জানায়, মামলাম বাদী কিছুদিন পূর্বে তার দুই সন্তানকে নিজ ১৭ লক্ষ টাকা দিয়ে শর্তসাপেক্ষে একটি এস্কেবেটর (ভেকু) কিনে দেয়। শর্ত অনুযায়ী বকেয়া টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টাকা দিতে টালবাহানা শুরু করেন। এক সময় পিতা বিরক্ত হয়ে অন্য দুই ছেলেকে ঐ টাকার পরিবর্তে বসতভিটায় ২বিঘা জমি রেজিষ্ট্রি করে দেয়। জমি রেজিষ্ট্রি দেওয়ার পর থেকে অপর ২ ছেলেসহ উক্ত আসামীরা মা বাবার উপর ক্ষিপ্ত হয়ে উঠে।

শুক্রবার (১৩ মে) রাতে এই নিয়ে মা বাবার সঙ্গে দুই ছেলে বাকবিতন্ড শুরু হয়। এরপর সবাই খাওয়া দাওয়া করে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে । রাতে বৃদ্ধ বাবা মা নিজেদের ঘরে শুয়ে পড়ে।কিন্তু শনিবার ভোরে বাড়ি হতে ৫০০ গজ দুরে আম, লিচু ও কাঁঠাল বাগানের ভিতরে রক্তাক্ত অবস্থায় মা আনসারী বেগম পারুল (৭০) এর লাশ দেখতে পায়।

এ ঘটনায় মা কে হত্যার অভিযোগে ছেলে এজাবুদ্দিন বাবু (৩৫), রফিকুল ইসলাম (৪৭), ছেলে স্ত্রী মোছাঃ রুম্পা (২৬), জামাল উদ্দিন (৫০), জিএম (৩০), সাইদুর রহমান (৪০), নজরুল (৫০) সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন সহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের পিতা।লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন/কেএন

আরো পড়ুন

banner image
banner image