• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৮ পিএম
জামালপুরে ৪০ কেজি
গাঁজাসহ ইউপি সদস্য গ্রেফতার

জামালপুর প্রতিনিধি : জামালপুর জেলা গোয়েন্দা শাখার (ডিবি-১) অভিযানে ৪০ কেজি গাঁজাসহ এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ৩১ মে (শুক্রবার) জেলার পুলিশ সুপার মো: কামরুজ্জামান বিপিএম এর সার্বিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি-১)  অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন এর নেতৃত্বে ও গোপন সংবাদের ভিত্তিতে ফোর্সসহ রাত সাড়ে ১২ টায় গোপনসুত্রে খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাহার বসতঘর হইতে দুইটি সাদা প্লাস্টিকের বস্তার একটিতে ২৬ কেজি এবং অপরটিতে ১৪ কেজি মোট ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মো. বেলাল শেখ (৪৫) জেলার মেলান্দহ উপজেলার দূরমুট ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার। তিনি সুলতান খালি (মাইচ্ছা পাড়া) গ্রামের মৃত. করিম শেখের ছেলে।

জানা যায়, ইউপি সদস্য বেলাল শেখ বেশ কিছুদিন যাবৎ সকলের অগোচরে মাদক কারবার পরিচালনা করিয়া আসিতেছিল। এই ঘটনায় গ্রেফতারকৃত ইউপি সদস্যের বিরুদ্ধে মেলান্দহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ১৯(গ) দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ ইমন দৈনিক সবুজ বাংলাকে বলেন, আসামীকে সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান সবসময় চলমান রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image