• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গফরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:১৬ পিএম
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে গফরগাঁওয়ে
বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনব্যাপী চক্ষু রোগীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মঙ্গলবার নাঈম চক্ষু হাসপাতালের উদ্যোগে পৌরশহরের সরকার ম্যানশনে অবস্থিত হাসপাতালে সকাল ৯ টা থেকে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা উদ্বোধন করেন নাঈম চক্ষু হাসপাতালে এমডি নারগীস পারভীন। 

এ সময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. হাফিজুল হক হাফিজ ও নির্বাহী পরিচালক কবির আহমেদ উপস্থিত ছিলেন। দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা শতাধিক রোগীর চক্ষু পরীক্ষা- নিরীক্ষা এবং ব্যবস্থাপত্র প্রদান করা হয়। একইসাথে স্বল্পমূল্যে গরীব, প্রতিবন্ধী,, মহিলা ও শিশু রোগীদের চোখের ছানি অপারেশনসহ চোখের লেন্স সংযোজননের জন্য রোগী বাছাই করা হয়। স্বাধীনতা দিবসে দুইজনের বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক টিম এ সেবা প্রদান করেন। 

নাঈম চক্ষু হাসপাতালের এমডি নারগীস পারভীন বলেন, ’আমরা সমাজের দুঃস্থ,অসহায় মানুষের জন্য কিছু করতে চাই।’ নাঈম চক্ষু হাসপাতালের নির্বাহী পরিচালক কবির আহমেদ বলেন,’মহান স্বাধীনতা দিবসে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে নাঈম চক্ষু হাসপাতাল দৃষ্টান্ত স্থাপন করলো।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image