• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি গাজী, সম্পাদক মনির


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, দ্বি-বার্ষিক, সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৩য় দ্বি-বার্ষিক সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সারাদেশ থেকে আগত কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি সোনালী ব্যাংকের এজিএম গাজী মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক জনতা ব্যাংকের এসপিও মনির আমিন নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই সম্মেলন ও আলোচনা সভার আয়োজন করা হয়। দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সম্মেলনে ২টি পদের বিপরীতে মোট ৭জন প্রার্থী রয়েছেন। এতে ৬৫২ জন ভোটার রয়েছে। 

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ, কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য এড. বিপ্লব হাসান পলাশ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এড. বলরাম পোদ্দার ও বঙ্গবন্ধু গবেষক মেজর (অব.) মোহাম্মদ আফিজুর রহমান। সম্মেলনে সভাপতিত্ব করেন আবু জাফর মোহাম্মদ মহিউদ্দিন।

নির্বাচনে ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির এ নির্বাচনে সভাপতি পদে রূপালী ব্যাংকের ফরিদ আহমেদ জুয়েল, সোনালী ব্যাংকের গাজী মিজানুর রহমান, রূপালী ব্যাংকের মোহাম্মদ শওকত হোসেন সজল ও বেসিক ব্যাংকের শংকর তালুকদার, সাধারণ সম্পাদক পদে জনতা ব্যাংকের মোঃ ইসমাইল হোসেন, কৃষি ব্যাংকের আশিকুল ইসলাম ও জনতা ব্যাংকের মোঃ মনির প্রার্থী হয়েছেন।

সম্মেলন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার 'স্মার্ট বাংলাদেশ' গড়ার প্রত্যয় বঙ্গবন্ধুর অর্থনৈতিক দর্শন এবং মহান মুক্তিযোদ্ধাদের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে দেশের ব্যাংকিং সেক্টরে নিরলস কাজ করে যাচ্ছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ। নানা চড়াই-উৎড়াই পেরিয়ে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ আজ সারাদেশে লাভ করেছে বিস্তৃতি, অর্জন করেছে সুনাম। ব্যাংকিং সেক্টরের সৎ, নির্ভীক, দেশপ্রেমিক, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত বঙ্গবন্ধুর আদর্শের এক ঝাক উদগামি সন্তান এটার বিভিন্ন স্তরে নেতৃত্ব দিচ্ছে। আমি আশা করি, নির্বাচনে ভোটাররা একজন সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। যাতে করে আগামী দিনে এই সংগঠনের সদস্যদের অধিকার আদায়ে কাজ করতে পারে। 

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image