• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শার্শায় নৌকা ও ট্রাক প্রতীকের চার সমর্থককে জরিমানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০৩ পিএম
শার্শায় নৌকা ও ট্রাক প্রতীকের
চার সমর্থককে জরিমানা

শার্শা (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শায় আচরণবিধি লঙ্ঘনের অপরাধে নৌকা ও ট্রাক প্রতীকের প্রার্থীর চার সমর্থককে মোট ১১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধায় উপজেলার নিজামপুর ও লক্ষণপুর এলাকায় দেয়ালে নিয়ম বহির্ভূতভাবে ব্যানার লাগানোর ,প্রতীক আলোকসজ্জাকরণ করায় ও লিফলেট লাগানোর কারণে অপরাধে চার প্রার্থীর সমর্থকদের ওই জরিমানা করা হয়।

শার্শা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের ওই জরিমানার রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলো,নৌকার প্রার্থী জনাব শেখ আফিল উদ্দীন এর পক্ষে মো: আলমগীর হোসেন (৩৮)পিং-মো: আব্দুল মালেক মিয়া, গ্রাম-গোড়পাড়া,স্বতন্ত্র প্রার্থী জনাব আশরাফুল আলম লিটন এর পক্ষে মো: আশরাফুল আলম (৫২)পিতা-মৃত ইসমাইল হোসেন, সাং-গোড়পাড়া,নৌকার প্রার্থী জনাব শেখ আফিল উদ্দীন এর পক্ষে আ: সোবহান (৬২) পিতা- মৃত পাঞ্জাব আলী, গ্রাম-গোড়পাড়া,নৌকার প্রার্থী জনাব শেখ আফিল উদ্দীন এর পক্ষে মো: শামছুর রহমান (৭০) পিতা-মো: আজিজুল হক, গ্রাম-পারুইঘুপি।

শার্শা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম বলেন, আচরণবিধি লঙ্ঘন করায় তিন নৌকা প্রতীকের সমর্থককে ও এক ট্রাক প্রতীকের সমর্থককে ১১ হাজার ৫০০ টাকা করে জরিমানা করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image