• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডিমলার তিন ইউপি নির্বাচনে ১৫০ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০২ পিএম
ডিমলার তিন ইউপি নির্বাচনে ১৫০ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা
ইউপি নির্বাচন

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী,গয়াবাড়ী ও টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদসহ তিন ইউনিয়নের নির্বাচনে দাখিলকৃত ১৫০ জনের মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৯ জুন) মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষদিনে ১৫০ জনেরই মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।এর আগে গত রবিবার বিকেল চারটা পর্যন্ত উপজেলা নির্বাচন অফিসে ও রিটার্নিং অফিসারের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে খগাখড়িবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৪ জন, সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩০ জন।

গয়াবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১২ জন,সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৪ জন।টেপাখড়িবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন,সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১০ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৩৪ জন। তাদের মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থীরা হলেন-খগাখড়িবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম লিথন, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন। গয়াবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী আমজাদ হোসেন সরকার, স্বতন্ত্র প্রার্থী সামসুল হক, শরিফ ইবনে ফয়সাল(মুন), লুৎফর রহমান, কামরুজ্জামান, আনওয়ারুল হক, রুকনুজ্জামান।টেপাখড়িবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী ময়নুল হক, রবিউল ইসলাম (শাহিন),আফছার আলী, হারুনুর রশিদ।

এই তিন ইউনিয়নের মধ্যে খগাখড়িবাড়ী ইউনিয়নে ভোটার সংখ্যা ১৭ হাজার ৭শত ৫৮জন,গয়াবাড়ী ইউনিয়নে ১৮ হাজার ২শত ৩৮জন ও টেপাখড়িবাড়ী ইউনিয়নে ১৪ হাজার ৫শত ১জন।গত ৩১ মে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষদিন ১৮ জুন,যাচাই-বাছাই ১৯ জুন,প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন ২৫ জুন ও ভোট গ্রহণের তারিখ ১৭ জুলাই।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও উল্লেখিত তিন ইউনিয়নের রিটার্নিং অফিসার  আব্দুল কুদ্দুস সরকার ১৫০ জনের মনোনয়নপত্র বৈধর বিষয়টি নিশ্চিত করে বলেন,মনোনয়নপত্র দাখিলের শেষদিনে তিন ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগ দলীয় তিনজন ও স্বতন্ত্র প্রার্থী ১৩ জন,সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ৩৬ জন ও সাধারণ ওয়ার্ড সদস্য পদে ৯৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। যাচাই-বাছাই শেষে তাদের সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।আমরা আশা করছি আগামী ১৭ জুলাই ডিমলাবাসিকে সুষ্ঠু-নিরপেক্ষ,শান্তিপূর্ণ, সুন্দর নির্বাচন উপহার দিব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image