• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরপুরে চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৯ পিএম
শেরপুরে চালককে হত্যা করে অটো
ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালক শাহ আলমকে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

সোমবার (৯ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোনালিসা বেগম।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের জয়দেবপুর চান্দনা চৌরাস্তার ইটহাটার শাহজাহান মিয়ার ছেলে সবুজ মিয়া (৩৯) ও শেরপুরের ঝিনাইগাতীর ছোট মালিঝিকান্দা গ্রামের আ. রহিমের ছেলে রুপন (২০)। গতকাল রোববার দিবাগত রাতে বালিয়াচন্ডি পশ্চিমপাড়া থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ সুপার মোনালিসা বেগম জানান, শ্রীবরদী উপজেলার ধাতুয়া গ্রামের জসিম উদ্দিন ফকিরের ছেলে শাহ আলম ঢাকায় কাজ করতেন। ২০ থেকে ২৫ দিন আগে তিনি গ্রামের বাড়িতে চলে আসেন। বাড়িতে এসে কিস্তিতে একটি অটোরিকশা কিনেন। পরে কুরুয়া এলাকায় চালিয়ে জীবিকানির্বাহ করে আসছিলেন তিনি। 

মোনালিসা বেগম আরও জানান, গত ৭ অক্টোবর অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন শাহ আলম। ওইদিন রাত ৮টার দিকে সবুজ ও রুপন ছিনতাইয়ের উদ্দেশ্যে শাহ আলমের অটোরিকশায় উঠে কুচনিপাড়া এলাকায় নিয়ে যান। সেখান থেকে ঘুরে আসার সময় গলায় রশি পেঁচিয়ে খুন করা হয় শাহ আলমকে। এরপর শাহ আলমের মরদেহ রাস্তার পাশে ধান ক্ষেতে ফেলে অটোরিকশা নিয়ে চলে যায় সবুজ ও রুপন। পরে ঝিনাইগাতী থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সবুজ ও রুপনকে  গ্রেপ্তার এবং ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ফখরুজ্জামান জুয়েল, (ক্রাইম এন্ড অপস্) খোরশেদ আলম, (সদর সার্কেল) মো. সাইদুর রহমান, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল আলম ভূঁইয়াসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image