• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বগুড়ায় আ.লীগ নেতার নির্বাচনী প্রচারণায় বিএনপি নেতাকর্মীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২১ এএম
শেরপুরে আ.লীগ নেতার, নির্বাচনী প্রচারণায়, বিএনপি নেতাকর্মীরা

বগুড়া প্রতিনিধি : বর্তমানে চলছে উপজেলা নির্বাচন। জাতীয় নির্বাচনের মত এই উপজেলা বির্নাচনেও অংশগ্রহণ করছেনা বিএনপি। বিএনপি অংশগ্রহন না করলেও স্থানীয় নেতাকর্মীরা নেমেছে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচার প্রচারনায়। এমনই অভিযোগ পাওয়া গেছে বগুড়ার শেরপুর উপজেলার বিএনপি নেতা ও সুঘাট ইউনিয়নের নেতাকর্মীদের ।

এখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ শেরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর । তিনি নির্বাচনীয় প্রচার প্রচারনা করছেন। সেখানে শেরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক সুঘাট ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ¦ লুৎফর রহমান মঞ্চের প্রথম সাড়িতে বসে আছেন এবং তিনি ওই নির্বাচনীয় প্রচার প্রচারনায় বক্তব্য দেওয়ার একটি ছবি সোসাল মিডিয়া ফেসবুকে ভাইরাল হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, তার সঙ্গে সুঘাট ইউনিয়নের ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আসলাম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক রাশেরদুজ্জামান রিপন নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে।

সুঘাট ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক কে এম মানিক জানান, বিষয়টি আমরা জানি। প্রমানও আছে। এ বিষয়ে উপজেলা বিএনপিকে অবগত করা হয়েছে।

নির্বাচনীয় প্রচার প্রচারনায় অংগ্রহনকারী শেরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক সুঘাট ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ¦ লুৎফর রহমান জানান, গ্রামের ছেলে সুলতান মাহমুদ তাই দলমত নিরবেশে সকলকে ডাকছে। সেখানে আমিসহ অনেকে অংশগ্রহণ করছি। বক্তব্যও দিয়েছি। তবে প্রচার প্রচানায় অংশহণ করিনি। কিন্তু উপজেলা পরিষদ নির্বাচনীয় প্রচার প্রচারনায় অংশগ্রহণ করেছি এমন একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু বলেন, এই সরকারের অধিনে বিএনপি অংশগ্রহণ করছেনা। যদি কোন নেতাকর্মী অংশগ্রহণ বা প্রচার প্রচারনায় অংশগ্রহণ করে তবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image