• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মতলব-গজারিয়া সেতু নির্মাণ করে মতলববাসীর স্বপ্ন পূরণ করবো : মায়া চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১৫ পিএম
মতলব-গজারিয়া সেতু নির্মাণ করে মতলববাসীর স্বপ্ন পূরণ করবো
সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা ও মুন্সিগঞ্জের গজারিয়ার মাঝে নদীতে সেতু নির্মাণের স্থান পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

গতকাল শনিবার (২০ জানুয়ারি) দুপুরে সাদুল্লাপুর ইউনিয়নের গোপালকান্দিতে সেতু নির্মাণের স্থান পরিদর্শন করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, দেশ স্বাধীন করার জন্য আমরা স্বপ্ন দেখে ছিলাম। সেই স্বপ্ন আমরা পূরণ করেছি। এই চাঁদপুর জেলার মতলব-গজারিয়া সেতু নির্মাণ করে মতলববাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করবো।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আরও বলেন, এই সেতু রাজধানীর সঙ্গে মতলব তথা চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালীর দূরত্ব নিঃসন্দেহে অনেক কমাবে। জনগণ উপকৃত হবে ও সুবিধা পাবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্র আরও বলেন, একটি সঠিক পরিকল্পনা কোনো কাজের অর্ধেক হয়ে যাওয়া। সবকিছু বিবেচনায় বৃহৎ স্বার্থে চরকালিপুর থেকে কালিপুর বাজার সংযোগ সেতু হলে দাউদকান্দি ব্রিজে চাপ কমবে অন্তত ৪০ শতাংশ। চট্টগ্রাম বাণিজ্য নগরীতে দেশের রপ্তানি নির্বিঘ্নে হওয়া সম্ভব হবে। এদিকে কালিপুর ষাটনল থেকে চাঁদপুর পর্যন্ত টানেল হলে মোটামুটি বেড়িবাঁধেরও একটি সুরক্ষা নিশ্চিত হবে। অর্থনৈতিক অঞ্চলের জন্যও এটা বড় ভূমিকা রাখবে। পর্যটন এলাকার সম্ভাবনার দ্বারও উন্মোচিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহধর্মিণী ও চাঁদপুর জেলার মতলব উত্তর-দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীণা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপির সাবেক চেয়ারম্যান এ কে এম শরীফ উল্লাহ সরকার, মেঘনা-ধনাগোধা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশন সভাপতি রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, সাংগঠনিক সম্পাদক সলিমুল্লাহ বারী চৌধুরী সোহেল, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির রাহয়ান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম রনি, ষাটনল ইউনিয়নের যুবলীগ নেতা সালা উদ্দিন, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগের নেতা টিপু সুলতান প্রমুখ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image