• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রংপুরে ৫২তম উপ-আঞ্চলিক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩২ পিএম
রংপুরে ৫২তম
উপ-আঞ্চলিক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নিউজ ডেস্ক : রংপুর জিলা স্কুল মাঠে ‘৫২তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪’-এর উদ্বোধন করা হয়েছে। গতকাল বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার মোঃ হাবিবুর রহমান। রংপুর অঞ্চলের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক  মো: শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবু জাফর ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, খেলাধুলা ও সংস্কৃতি চর্চা একটি জাতির জন্য অপরিহার্য। শিশুদের নিয়মিত শরীর চর্চা, খেলাধুলা ও সংস্কৃতি চর্চা করা প্রয়োজন। তিনি আরো বলেন, নতুন প্রজন্মকে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে তাদের আনন্দঘন পরিবেশে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার আয়োজন করতে হবে। বই মুখস্থ করে শুধু সার্টিফিকেট অর্জন করা যায়, কিন্তু যোগ্য নাগরিক হওয়া যায় না। 

উদ্বোধন অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, অভিভাবক ও রংপুর বিভাগের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image