• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মার্কিন যুক্তরাষ্ট্রের সতর্কতা বিএনপির অপরাজনীতির আন্দোলনের ফসল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১২ পিএম
তথ্যমন্ত্রী, বিএনপির অগ্নি সন্ত্রাস , যুক্তরাষ্ট্র
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ

ষ্টাফ রিপোর্টার : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের সতর্কতা বিএনপির অপরাজনীতির আন্দোলনের ফসল। বিএনপির অগ্নিসন্ত্রাস নৈরাজ্যের কারণে যুক্তরাষ্ট্র তাদের জনগণের জন্য বাংলাদেশে চলাফেরার ওপর সতর্কতা জারি করেছে।  

সোমবার (২২ মে) সচিবালয়ে সাংবাদিকদের সামনে তিনি এই কথা বলেন। আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি হত্যা ষড়যন্ত্রের রাজনীতি করছে। তারা যেটা পরিকল্পনা করছে, সেটি তাদের নেতাদের মুখ ফসকে বেরিয়ে গেছে। এর দ্বারাই প্রমাণ পায় বিএনপি হত্যা ষড়যন্ত্রের রাজনীতিতে মত্ত।

রবিবার (২১ মে) মার্কিন দূতাবাসের ওয়েবসাইটেডেমোনস্ট্রেশন অ্যালার্টনামে দেওয়া সতর্কবার্তায় জানানো হয়, ২০২৪ সালের জানুয়ারি বা তার আগে বাংলাদেশে জাতীয় নির্বাচন হবে। কারণে রাজনৈতিক কর্মসূচি বিক্ষোভ এখন বেশি দেখা যেতে পারে।

সম্ভাব্য পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশে থাকা মার্কিন সব নাগরিককে আগাম সতর্কতা মেনে চলা উচিত বলে জানায় দূতাবাস। জনসমাগম বিক্ষোভ এড়িয়ে চলা, আশপাশের বিষয়ে সচেতন থাকা, স্থানীয় সংবাদমাধ্যম নিয়মিত দেখা, জরুরি যোগাযোগের জন্য সব সময় চার্জ করা মোবাইল সঙ্গে রাখা, পরামর্শ মেনে চলার অনুরোধ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image