• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উজিরপুরে রাশেদ খান মেননকে সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:২৫ পিএম
উজিরপুরে রাশেদ খান মেননকে সংবর্ধনা
নব নির্বাচিত সংসদ সদস্য  রাশেদ খান মেনন

বরিশাল প্রতিনিধি : বরিশাল -২ (উজিরপুর - বানারীপাড়া) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য  রাশেদ খান মেননকে বিভিন্ন  প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে  ফুলেল সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন মহাজোটের প্রার্থী হিসাবে নৌকা প্রতীক নিয়া (বরিশাল ২) আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হন।

বর্ষীয়ান এই রাজনীতিবিদ এ পর্যন্ত মোট ৬ (ছয়) বার সংসদ সদস্য নির্বাচিত হন।

সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহনের পরে  ১৪ জানুয়ারি  দুপুরে উজিরপুর উপজেলা পরিষদের  সামনে  তাকে ফুল দিয়া বরন করেন উপজেলা  পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আবদুল  মজিদ  সিকদার বাচ্চু।

এরপর উপজেলা  আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল  হোসেনের নেতৃত্বে এবং  উজিরপুর  পৌরসভার  পক্ষ থেকে আওয়ামী লীগের  সাধারণ  সম্পাদক  ও পৌরসভার মেয়র গিয়াসউদ্দিন ব্যাপারী নব নির্বাচিত সাংসদ  কে ফুল  দিয়া বরন করে  নেন।
পরে উজিরপুর  মডেল  থানার পক্ষে  অফিসার ইনচার্জ  মোঃ জাফর  আহমেদ  সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছায় বরন করে নেন। 

উজিরপুর  সাংবাদিক ইউনিয়নের  পক্ষ থেকেও  নব- নির্বাচিত সংসদ সদস্যকে ফুল  দিয়া বরন  করে নেন প্রেসক্লাবের সাবেক  সভাপতি আঃ রহিম। এসময় তার সাথে  ছিলেন সংগঠনের সহ- সভাপতি চঞ্চল  সরদার, যুগ্ম সম্পাদক মোঃ মাহফুজুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক মুন্না। 
নির্বাহী সদস্য কল্যান চন্দ্র, কোষাধ্যক্ষ মোঃ জাহিদ হাসান, দপ্তর সম্পাদক জুনায়েদ খান সিয়াম,  প্রচার সম্পাদক  বিপ্লব  হাজারী আরও  অনেকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image