• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুর সদর আসনে আওয়ামীলীগ প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৩ এএম
জামালপুর সদর আসনে
আওয়ামীলীগ প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

জামালপুর প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ আসনে আওয়ামীলীগের মনোনীত এমপি প্রার্থী আবুল কালাম আজাদ জামালপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।

মঙ্গলবার(২৮ নভেম্বর) রাত ৯টায় বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দেড় ঘন্টা বিলম্বিত হয়ে রাত সাড়ে দশটায় শুরু হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বিজন কুমার চন্দর সঞ্চালয় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক মূখ্য সচিব,এসডিজিএস এর সমন্বয়কারী জামালপুর-৫ সদর আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল কালাম আজাদ বলেন,আমি সরকারের বিভিন্ন পর্যায়ে আমলা হিসেবে কাজ করেছি। বাংলাদেশ বিশ্বে উন্নয়নের একটি মডেল রাষ্ট্র। আমরা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মাট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। জামালপুরে ৬০ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। এত উন্নয়ন কাজ এর পূর্বে এই জেলায় হয়নি। আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং জামালপুর হবে একটি মডেল জেলা। পরিশেষে আবুল কালাম আজাদ স্মাট বাংলাদেশ,স্মাট জামালপুরের ঘোষণা দেন।

এছাড়াও বলেন, আমি জামালপুর-৫ আসন থেকে নির্বাচন করছি এবং নির্বাচিত হতে পারলে পুরো জেলা নিয়েই আমার কাজ থাকবে এজন্য মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এই আসন থেকে নির্বাচন করতে বলেছেন এবং নমিনেশন দিয়েছেন।জামালপুরে প্রত্যেকটি ঘরে একজন করে যুবক চাকরী করবে আগামী পাঁচ বছর এই কাজটি করবো জামালপুর জেলায়। জামালপুর থেকে বালাসি ঘাট দিয়ে টানেল নির্মান,এই অঞ্চলের মানুষের জন্য একটি বিমান বন্দরসহ সরকারের বিভিন্ন উন্নয়ন কাজ এই জেলায় অব্যাহত রাখবো। আমি সরকারের আমলা ছিলাম কখনো রাজনীতি করিনি তবে এবার এই জেলার স্বার্থে আমি রাজনীতিতে এসেছি এবং নির্বাচন করছি। সাংবাদিক ভাইয়েরা আমার পাশে থাকবেন এই কামনা করছি।

এরপর আবুল কালাম আজাদ এবং মতবিনিময় সভার প্রধান অতিথি মির্জা আজম সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। বিলম্বিত মতবিনিময় সভাটি রাত ১২টা শেষ হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image