• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুর-২ আসনের তৃণমূল বিএনপির প্রার্থী বহিষ্কার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
জামালপুর-২ আসনের তৃণমূল বিএনপির প্রার্থী বহিষ্কার 
তৃণমূল বিএনপির প্রার্থী অ্যাডভোকেট হোসেন রেজা বাবু

জামালপুর প্রতিনিধি: বিএনপি থেকে বহিষ্কার হলেন জামালপুর-২ ইসলামপুর আসনের তৃণমূল বিএনপির প্রার্থী অ্যাডভোকেট হোসেন রেজা বাবু। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শুক্রবার (১ ডিসেম্বর) রাতে এ তথ্য জানা গেছে।

দলীয় প্যাডে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে জামালপুর জেলা বিএনপির সদস্য ও ইসলামপুর উপজেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট হোসেন রেজা বাবুকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা যায়, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে তৃণমূল বিএনপির প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দেন অ্যাডভোকেট হোসেন রেজা বাবু।

অ্যাডভোকেট হোসেন রেজা বাবু বলেন, 'বহিষ্কার বড় কথা নয়। আমি নিজেই বিএনপি থেকে পদত্যাগ করেছি। নির্বাচনে লড়ার লক্ষ্যে তৃণমূল বিএনপির প্রার্থী হয়েছি।'

স্থানীয় বিএনপি সূত্রে জানা যায়, জেলা বিএনপির সদস্য এবং গত ২৪ জুলাই জেলা বিএনপির অনুমোদিত উপজেলা বিএনপির কমিটির সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছিলেন অ্যাডভোকেট হোসেন রেজা বাবু।উপজেলা বিএনপির আইনবিষয়ক সম্পাদক পদে  এর আগে তিনি দীর্ঘদিন ছিলেন।

ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নবাব বলেন, 'তৃণমূল বিএনপির প্রার্থী হওয়ায় অ্যাডভোকেট হোসেন রেজা বাবুকে বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে বহিষ্কার করে প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তবে উপজেলা বিএনপির সহসভাপতি পদ থেকে তাঁর পদত্যাগের বিষয়টি আমরা অবগত নয়। নির্বাচনে অংশ নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় বিএনপি থেকে তাকে বহিষ্কার করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image