• ঢাকা
  • মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে স্কুল ছাত্র অভিজিৎ হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৫৮ পিএম
মিঠামইনে স্কুল ছাত্র অভিজিৎ হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন
স্কুল ছাত্র অভিজিৎ

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি : মিঠামইন উপজেলা সদর ইউনিয়নের খুলিয়াপাড়া গ্রামের গ্রাম পুলিশ রামচক্রবর্তীর পুত্র হাজী তায়েব উদ্দিনের ছাত্র অভিজিৎ (১৫) খুনের বিচারের দাবিতে ০২ মার্চ (শনিবার) বিকালে মানব বন্ধন পালিত হয়। নিহত অভিজিৎতের বাবা গ্রাম পুলিশ রামচক্রবর্তী জানান, তার ছেলে অবিজিৎ সোমবার (২৬ ফেব্রুয়ারি) তার আত্বীয় বাড়ী পাহাড় পুর থেকে মিঠামইন আসছিল । তখন চৈতি নামের একটি মেয়ে অভিজিৎকে ফোন করেতাদের বাড়ী বাজিত পুরের পাটলীঘাট যাওয়ার জন্য। 

যার নাম্বার-০১৬০২১৫০৪৬৬ এই নাম্বারটি চৈতি দাসের। সে ফোন পেয়ে তার বন্ধু বাধন কে নিয়ে পাটনী ঘাট চরে যায়। মেয়ের আত্বীয় মিঠামইন থাকায় মেয়ের সাথে পূর্ব পরিচিত। ঘটনার দিন মেয়ের বিয়ে ছিল। অভিজিৎ সরাসরি বিয়ের আসরে গিয়ে অচেতন হয়ে পড়লে লোকজন থাকে এক নির্জন জায়গায় এনে মারপিট করে রাত তখন অনুমান তিনটা। 

পরে তার সাখে বন্ধু বাধন ও স্থানীর লোকজনের সহায়তায় ভাগুল পুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাঃ তাকে মৃত্যু ঘোষনা করেন। প্রথমে লাশ বাজিতপুর থানা ও পরে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরন করা হয়। 

লাশ মিঠামইনে নিয়ে আসার পর তাকে দাহ করা হয়। নিহত অভিজিৎতের বাবার অভিযোগ ৫দিনপরও মামলা দায়ের হয়নি। বাজিত পুর থানার ওসি মুরসেদ জামান জানান, ময়না তদন্ত সম্পর্ন হয়েছে। তার শরীরে কোন রকম আঘাতের চিহ্ন নাই। ধারনা করা হয়েছে বিষপানে আত্মহত্যা করেছে। অভিযোগ পেলে ব্যবস্থা নিব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image