• ঢাকা
  • শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে নিজ ঘরের আড়ায় ঝুলছিলো ব্যবসায়ীর মরদেহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
নিজ ঘরে ব্যবসায়ীর মরদেহ
কামাল হোসেন

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের মিঠামইনে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় কামাল হোসেন (৪৬) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় কিশোরগঞ্জের শতভাগ হাওর অধ্যুষিত মিঠামইন উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের কেওয়ারজোড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী কামাল হোসেন কেওয়ারজোড় গ্রামের মৃত হারিছ উদ্দিন ভূঁইয়ার ছেলে। নিহতের ছোট ভাই জা মাল হোসেন বলেন, আমার ভাই কামাল হোসেন ব্যবসায়ীক কারণে ভৈরব ও কিশোরগঞ্জে বসবাস করতেন। সদ্য সমাপ্ত মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে কেওয়ারজোড় গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন। 

জামাল হোসেন আরও জানান, বুধবার নির্বাচনে পছন্দের প্রার্থী বিজয়ী হওয়ায় আমার ভাই বৃহস্পতিবার রাতে তার সমর্থকদের জন্য স্থানীয় বাজারে খাওয়া-দাওয়ার আয়োজন করেন। পরে রাতে বাসায় ফিরে মায়ের সঙ্গে কথা বলে নিজ ঘরে ঘুমাতে যান। শুক্রবার দুপুর ১২টার দিকে ঘুম থেকে না ওঠায় অনেক ডাকাডাকি করা হয়। এক পর্যায়ে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায়, আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে ঝুলছে। 

অষ্টগ্রাম সার্কেল এ এস পি স্যামুয়েল সাংমা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসাপাতালের মর্গেপাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে। শনিবার বিকালে নিজ বাড়ীর সামনে নামাজের জানাযা অনুষ্ঠিত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image