• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১১ পিএম
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের, ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী, উৎযাপিত
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী।

নিজস্ব প্রতিবেদক : নানা চড়াই-উৎরাই ও আন্দোলন-সংগ্রামের পথ পাড়ি দিয়ে মঙ্গলবার (২৮ মে) জাকজমকপুর্ণভাবে অনুষ্ঠিত হয়ে গেল স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী।

দিনের শুরুতে সকাল ৮.০০ ঘটিকায় নব নির্বাচিত সভাপতি গাজী মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মনির আমিনের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নাম্বারে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী শুরু করেন।

বিকাল ৫.০০ ঘটিকায় ব্যান্ডদল ও ঘোড়ার গাড়ী নিয়ে শত শত নেতাকর্মী মতিঝিল ব্যাংক পাড়ায় বিশাল র‍্যালী করেন। র‍্যালী শেষে   মতিঝিল পুষ্পধাম রেস্টুরেন্ট এ কেক কেটে  সংগঠনের জন্মদিনের আনন্দে মেতে উঠেন নেতাকর্মীরা।

আলোচনা অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব মারুফা আক্তার পপি, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ এবং সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ,  জনাব আতাউর রহমান প্রধান সাবেক সিইও এন্ড এমডি, সোনালী ব্যাংক, খন্দকার আতাউর রহমান সাবেক এমডি পল্লী সঞ্চয় ব্যাংক, জনাব মেজর (অব) আফিজুর রহমান, বঙ্গবন্ধু গবেষক, জনাব ফেরদৌস আলম, ডিজিএম বাংলাদেশ ব্যাংক। এসময় প্রধান নির্বাচন কমিশনার জনাব মোস্তফা নব নির্বাচিত সভাপতি এবং সেক্রেটারি কে শপথ পাঠ করান। শপথ শেষে সাবেক সভাপতি ও সাঃ সম্পাদক শওকত হোসেন সজল ও শাব্বির আহমেদ শিমুল এবং আহবায়ক আ. জ. ম মহিউদ্দিন  আনুষ্ঠানিক ভাবে নতুন  সভাপতি ও সাঃ সম্পাদকের নিকট সংগঠনের দায়িত্মভার হস্তান্তর করেন। বঙ্গবন্ধুর অর্থনৈতিক দর্শন বাস্তবায়ন এবং জননেত্রী শেখ  হাসিনার স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের   ভুমিকা বিষদ আলোচনা অনুষ্ঠিত হয়। 

সবশেষে ডিনার পার্টি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শত শত নেতাকর্মী আনন্দে মেতে উঠেন। রাত ১০.০০ টায় সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image