• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মানুষের জন্য কিছু করাই আমাদের দায়িত্ব  : ডা. দীপু মনি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৫৮ পিএম
মানুষের জন্য কিছু করাই আমাদের দায়িত্ব 
সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি এমপি

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি এমপি চাঁদপুর প্রেসক্লাবের নববির্বাচিত কমিটির সাথে মতবিনিময় করেন। গতকাল শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় সভা।

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেন, আত্মনিবেদিত মানুষের সেবায় কাজ করবার সুযোগ পেয়েছি। প্রান্তিক মানুষকে সেবা করে উন্নয়নের মূল ধারায় নিয়ে আসার সুযোগও রয়েছে। চাঁদপুর জেলার মানুষের চাওয়াগুলো আমার নিজেরও চাওয়া। কারণ তাদের মূল্যবান ভোটে আমি নির্বাচিত। তাই মানুষগুলোর জন্য কিছু করা আমার দায়িত্ব ও কর্তব্য। মানুষের সেবা করাকে এটিকে আমি আমার ইবাদত বলেই মনে করি।

ডা. দীপু মনি আরও বলেন, আমি কারো কোনদিন ব্যাক্তিগত সম্মানহানি করার চেষ্টা করেনি। নির্বাচনি প্রচারণায় আমার ১৬ আনা দিয়ে চেষ্টা করেছি। আমার বিশ্বাস ছিল চাঁদপুর-৩ আসনের জনগণ সত্যের পক্ষে রায় দিবে এবং তারা দিয়েছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি সব সময় চেয়েছি মানুষের সেবা করার।

চাঁদপুর জেলার প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এইচ এম আহসান উল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক রোটা, মাহবুবুর রহমান সুমন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, বি এম হান্নান, গিয়াসউদ্দিন মিলন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, আল ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক কাদের পলাশ, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, কার্যকরী সদস্য ওমর পাটোয়ারী।

অন্য দিকে সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি চাঁদপুর-৩ আসনের এমপির সাথে চাঁদপুর জেলা প্রেসক্লাবের নববির্বাচিত কার্যকরী কমিটির নেতৃত্বের শুভেচ্ছা ও মতবিনিময় সভা শেষে মোহাম্মদ আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে চাঁদপুর প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দের কাছে কম্বল তুলেদেন সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image