• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অসহযোগের নামে অপরাজনীতি করছে বিএনপি: মোমেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০৯ এএম
অপরাজনীতি করছে বিএনপি
সিলেটে নির্বাচনি গণসংযোগ

নিউজ ডেস্ক:  সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আমাদের সবার সামনে সুযোগ এসেছে ভোট দেওয়ার। বিএনপি এখন নানা ফন্দি-ফিকির করে ভোট বানচালের চেষ্টা চালাচ্ছে। অবরোধ অসহযোগ আন্দোলনের নামে অপরাজনীতি করছে। তাদের এ ষড়যন্ত্র সফল হবে না। জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার বিজয়ী করবে।’

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে সিলেটের বিভিন্ন জায়গায় নির্বাচনি গণসংযোগকালে এ মন্তব্য করেন তিনি।

ড. মোমেন বলেন, ‘দলমত উর্ধ্বে সবার জন্য সেবা, উন্নয়ন করেছে শেখ হাসিনা সরকার। আওয়ামী লীগ সরকার দারিদ্র্য বিমোচনে, মানুষের মঙ্গলে কাজ করেছে। তাই বিএনপির জ্বালাও-পোড়াও হত্যার রাজনীতিকে জনগণ প্রত্যাখ্যান করবে।’

এর আগে সিলেটের দক্ষিণ সুরমার বদিকোনা ইজতেমা মাঠে পবিত্র জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময়ের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন ড. মোমেন। সেখানে আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করার জন্য মুসল্লিদের কাছে দোয়া ও সহযোগিতা চান। সেই সঙ্গে সিলেটকে একটি আলোকিত স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে সবার পাশে থেকে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান এমপি, সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদসহ আরও অনেকে।

বিকেলে সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নে রাজারগাঁওয়ে হাটখোলা ইউনিয়ন স্পোর্টস একাডেমি আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। ২ নম্বর হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন,  সাধারণ সম্পাদক হিরন মিয়া।

তিনি সিলেট সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড  ও ১৬ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ আয়োজিত সভায় যোগ দেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image