• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনকল্যাণে নিবেদিত করতে চায় নিজেকে সাংবাদিক কামাল হোসেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩২ পিএম
জনকল্যাণে নিবেদিত করতে চায়
সাংবাদিক কামাল হোসেন

আমজাদ হোসাইন 

দেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা খুবই জরুরি। সাংবাদিকরা হলেন জাতির বিবেক, তবে এই পেশায় হতে হবে সচ্ছ কাঁচের মত চোখ যাতে, সাদাকে সাদা আর কালো কে কালো বলে তার কলমে লেখনিতে সব অন্যায়ের প্রতিবাদ করতে পারে নির্ভীকভাবে, দেশকে আরো এগিয়ে নিতে সাংবাদিকদের দায়িত্ব অনেক, সাংবাদিক জাতির দর্পন,দেশ ও জাতির কল্যানে তারা কাজ করে চলছে। এই মহান পেশা থেকে নিজে অবসর নিয়ে দেশের জনগনের পাশে নিবেদিত প্রাণ হয়ে থাকতে সাংবাদিক কামাল হোসেন  মৌলভীবাজার ২-আসনে আওয়ামীলীগের মনোনয়ন চান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মৌলভীবাজার-২ আসনে দলীয় মনোনয়ন চান কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও লন্ডন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কামাল হাসান।

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এডিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং বিকেলে ফরম জমা দিয়েছেন।

সাংবাদিক কামাল হাসান বলেন, দীর্ঘ সাংবাদিকতার পেশাদারিত্ব থেকে অবসর নিয়ে জনগণের কল্যাণে কাজ শুরু করেছি। সরকারের উন্নয়ন বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্যগাথা নতুন ইতিহাসের সূচনার কথা  তুলে ধরেছি। জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা  আমাকে মনোনয়ন দিলে ভোটের মাধ্যমে চমক দেখিয়ে নেত্রীকে নৌকার জয় উপহার দেব।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image