• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাকিব ফেসবুক থেকে মুছে ফেললেন সেই পোস্ট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩১ পিএম
সাকিব সেই পোস্ট ফেললেন
সাকিব আল হাসান

নিউজ ডেস্ক : সাকিব আল হাসান  বৃহস্পতিবার (১১ আগস্ট) বেটউইনার নিউজের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্তটা বিসিবিকে জানিয়ে দিয়েছিলেন । চুক্তি বাতিল করলেও, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিবের পেজে বহাল ছিল সেই পোস্টটি। তবে শনিবার (১৩ আগস্ট) সেই পোস্টও মুছে দিয়েছেন সাকিব। সকাল ৯টার পর থেকে সাকিবের পেজে আর সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

বেটিং সাইট বেটউইনারের সহযোগী প্রতিষ্ঠানের সঙ্গে বিতর্কিত চুক্তির কারণে বিসিবি হার্ডলাইনে যাওয়ার কয়েক ঘণ্টা পরই সাকিব বোর্ডে চিঠি দিয়ে জানান চুক্তি থেকে সরে আসার কথা। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই বলেছিলেন, এই চুক্তি থেকে সরে না এলে বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই কোন সম্পর্ক থাকবে না সাকিবের।

সাকিব এই ঘটনার পর শুক্রবার (১২ আগস্ট) মাঝরাতে তড়িঘড়ি করে ফেরেন ঢাকায়। যদিও সাকিবের দেশে ফেরার কথা ছিল মূলত ১৪ আগস্ট। শনিবার (১৩ আগস্ট) দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে সাকিবের।

এদিকে চুক্তি বাতিল করার পর আপাতত তাকে এশিয়া কাপ দলে রাখায় কোনো বাধা নেই। তবে অধিনায়কত্ব দেয়া হবে কি না সে সিদ্ধান্ত হবে বোর্ড প্রধানের সঙ্গে আলোচনার পর।

এদিকে ইনজুরির কারণে লিটন দাস, নুরুল হাসান সোহানের সঙ্গে এশিয়া কাপে জায়গা হচ্ছে না ইয়াসির আলি রাব্বিরও। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আঙুলের ইনজুরিতে মাঠ থেকে ছিটকে যান নুরুল হাসান সোহান। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়া লিটন দাসও মাঠের বাইরে গিয়েছেন চার সপ্তাহের জন্য। আর ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ইনজুরিতে পড়া ইয়াসির রাব্বিরও জায়গা হচ্ছেনা এশিয়া কাপে। এশিয়া কাপের জন্য শনিবার (১৩ আগস্ট) দল ঘোষণা করবে বোর্ড।   

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image