• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ এর মতবিনিময় সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০২ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৩ পিএম
আটোয়ারীতে
ইসলামী ব্যাংক বাংলাদেশ এর মতবিনিময় সভা

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: সর্বোত্তম সেবা ও সার্বজনীন ব্যাংকিং'  এই স্লোগান নিয়ে ইসলামী ব্যাংক বংলাদেশ লিমিটেড আটোয়ারী উপজেলা শাখার এজেন্ট মেসার্স সিনথি- আবিয়াত ট্রেডার্সের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার ( ০১ মার্চ) বিকালে উপজেলার ফকিরগঞ্জ বাজারস্থ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এজেন্ট ব্যাংকিং কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মেসার্স সিনথি- আবিয়াত ট্রেডার্সের স্বত্বাধিকারী আলহাজ মোঃ তাছাফুর রহমান বাচ্চু। প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড পঞ্চগড় শাখার শাখা প্রধান মোঃ সফিকুল ইসলাম। 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ পঞ্চগড় শাখার জুনিয়র অফিসার মোঃ আনোয়ার হোসেন সুমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ মোঃ খাদেমুল ইসলাম, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, ইসলামী ব্যাংক পঞ্চগড় শাখার জুনিয়র অফিসার লতিফুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে মোঃ সফিকুল ইসলাম বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে।

ইসলামী ব্যাংক দেশের প্রথম শরী’আহ ভিত্তিক ব্যাংক। ৪০ বছর ধরে ব্যাংকের কর্মকর্তা- কর্মচারীদের নিরলস পরিশ্রম ও আন্তরিক সেবা প্রদানের কারণে এই ব্যাংক গ্রাহকদের আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি গ্রাহকদের জন্য ব্যাংকের সেবা আরো সহজলভ্য করার জন্য ব্যাংকারদের প্রতি আহবান জানান। 

তিনি  ব্যাংকের  সেবা সমুহের প্রসার তথা ডিজিটাল সার্ভিস সমুহের ব্যাপক প্রসারে কাজ করার জন্য সকল কর্মকর্তা -কর্মচারীর প্রতি নির্দেশনা দেন। বক্তরা বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে ইসলামী ব্যাংকের অবদান অনস্বীকার্য। বৈশ্বিক সম্ভাবনা অর্থনৈতিক প্রতিকুলতা মোকাবেলায় ইসলামী ব্যাংক গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন। বক্তারা আটোয়ারীতে একটি এটিএম বুথ স্থাপনের দাবী জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image