• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছেন শেখ হাসিনা : সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:০১ পিএম
বাংলাদেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছেন শেখ হাসিনা : সুব্রত চৌধুরী
গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : অবৈধ আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবীতে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে ২৬ ডিসেম্বর গণসংযোগ কর্মসূচি সফল করতে বেলা ১২ টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে শুরু করে পুরানা পল্টন ও আশেপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

লিফলেট বিতরণ শেষে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, শেখ হাসিনা সরকার একটা অশুভ কুফা সরকার। এই সরকার ক্ষমতায় আসার পরেই বিডিআর বিদ্রোহের নামে দেশের সবচেয়ে মেধাবী সন্তান চৌকস আর্মি অফিসার প্রায় ষাট জনকে হত্যা করা হয়েছে। সেই বিচার আমরা এখনও পাই নাই। সেনা অফিসার হত্যার বিচার বাংলাদেশের মাটিতে হবে। গত ১৫ বছরে দেশটাকে জাহান্নামে পরিণত করেছে। জনগণের পেটে লাথি মারা আওয়ামী লীগ সরকার দেশটাকে ভারতের উপর নির্ভরশীল করে ফেলেছে। মোদি সাহেব শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার এমন কুনীতি গ্রহণ করেছেন পুরো বাংলাদেশের বারোটা বাজিয়ে দিয়েছেন। আমরা দেখছি কোন কোন প্রার্থী বলছে আমি মোদি সাহেবের প্রার্থী, আমি ভারতের প্রার্থী সুতরাং আমাকে জয়যুক্ত করতে হবে! বাংলাদেশের স্বাধীনতা কি আর থাকলো। শেখ হাসিনা পাতানো ডামি নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে ধ্বংস করেছে। এই হাসিনামার্কা নির্বাচন পৃথিবীর ইতিহাসে জনবিছিন্ন নির্বাচন হবে। বাংলাদেশের সামগ্রিকভাবে আর্থনীতি, সমাজনীতি, রাজনীতি এবং সার্বিকভাবে দেশটাকে ধ্বংস করে দিয়েছে শেখ হাসিনা। 

জনগণের রক্ত লুটপাট করে যেভাবে শুষে নিয়েছে বিরানব্বই হাজার কোটি টাকা ব্যাংক থেকে নিয়ে গেছে, এক লক্ষ হাজার কোটি টাকা আমাদের মাথার উপর ঋণ। সদ্য ভূমিষ্ঠ প্রতিটি শিশু ৯০ হাজার টাকা মাথায় ঋণ নিয়ে জন্মাবে। বাংলাদেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছেন, রাজনীতিকে ধ্বংস করেছেন, সমাজ এবং সভ্যতাকে বনবাসে পাঠিয়েছেন শেখ হাসিনা। ৭ জানুয়ারির পাতানো নির্বাচন জনগণ মানে না তাই জনগণের একটাই আকাঙ্খা শেখ হাসিনা সরকারের পদত্যাগ সেই লক্ষ্যে আমাদের সংগ্রাম চলবে।

গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু বক্তব্য রাখেন। 

সঞ্চালনা করেন গণফোরাম ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, গণফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, ইমাম হোসেন, নূরনবী, সোলায়মান অয়ন, আনোয়ার ইব্রাহীম, প্রদীপ ঘোষ, শাকিল হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার মল্লিক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ লিটন জোয়ার্দার সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image