• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারী থেকে নিখোঁজ হওয়া কিশোরের সন্ধান পাওয়া যায়নি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
আটোয়ারী থেকে নিখোঁজ হওয়া কিশোরের সন্ধান পাওয়া যায়নি
নোমান জামান মিশকাত (১৬) নিখোঁজ

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান ও  নুরুননাহার বেগম (লিপি)’র পুত্র নোমান জামান মিশকাত (১৬) নিখোঁজ হয়েছে। 

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জানান, তিনি চাকুরীর কারণে উপজেলা পরিষদ ক্যাম্পাসের একটি আবাসিক কোয়াটারে তার পুত্র সন্তানকে নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ী দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর শিকদার হাটে। তার পুত্র আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।  

গত ২৭ জানুয়ারি ২০২৪ দুপুর প্রায় পৌনে ৩ টার দিকে সে আবাসিক কোয়াটার থেকে বের হয়। রাতেও কোয়াটারে না ফেরায় পিতা মনিরুজ্জামান উদ্বিগ্ন হয়। রাতেই এলাকার তার বন্ধু-বান্ধব ও নিকটাত্মীয়দের কাছে খবর নিয়ে কোন খোঁজ না পাওয়ায় পরদিন ২৮ জানুয়ারি ২০২৪ তারিখে আটোয়ারী থানায় একটি সাধারণ ডায়রী করেন। যার নং- ১৩৮৬। 

তথ্যমতে নিখোঁজ নোমান জামান মিশকাত এর শারীরিক গড়ন: চোখ টানা টানা,চুল ছোট ছোট, মুখের আকৃতি গোলাকার, চামড়ার রঙ উজ্জল, রক্তের গ্রæপ এবি পজেটিভ, মাপ ৫ফুট ৫ইঞ্চি, নাক লম্বা, কপাল প্রশস্থ, গলা লম্বাটে, ওজন ৫৫ কেজি। আজ থেকে প্রায় দু’সপ্তাহ অতিক্রম হলেও  সন্তানের কোন সন্ধান না পাওয়ায় পিতা-মাতা সহ পরিবারের লোকজন বিষম চিন্তিত ও মর্মাহত অবস্থায়  মানসিকভাবে দুর্বল হয়ে পড়েছেন। কোন সহৃদয়বান ব্যক্তি নোমান জামান মিশকাত-এর খোঁজ পেলে দ্রুত তার বাবা-মা’র মোবাইল ফোনে সংবাদটি পৌছানোর জন্য অনুরোধ জানিয়েছেন (০১৭০৫৯৫০৫৭৭ ও ০১৭০৫৯৫০৫৭৫) অথবা ওসি আটোয়ারী থানা ০১৩২০১৩৮৪২৩।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image