• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রি কলেজের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান ও বনভোজন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১৭ পিএম
আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রি কলেজের
বার্ষিক ক্রীড়ানুষ্ঠান ও বনভোজন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : “ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মোবাইল ছেড়ে খেলতে চল ” স্লোগানকে সামনে রেখে আলোকিত মানুষ গড়ার প্রতিশ্রুতি নিয়ে পঞ্চগড়ের আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের আয়োজনে ছাত্রীদের নিয়ে  দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা , পুরস্কার বিতরণ ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৩ মার্চ) সকালে কলেজ ক্যাম্পাসে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, শান্তির প্রতিক জোড়া কবুতর অবমুক্ত করণ শেষে মশাল প্রজ্জলনের মধ্য দিয়ে দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়ানুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, কলেজ গভর্ণিং বোডির সভাপতি , উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম। 

এ সময় সাথে ছিলেন অনুষ্ঠানের সভাপতি ও অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান। দিনব্যাপি বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিন সোমবার (০৪ মার্চ) অবশিষ্ট খেলা সমুহ শেষ করে কলেজের ছাত্রীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। পরে সকল ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ শেষে বনভোজনের মাধ্যমে দুই দিনব্যাপি কর্মসূচি সমাপ্ত হয়। সমাপনী দিনে অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রভাষক আশরাফুল ইসলাম ও মোঃ হাবিবুল হক মুক্তা (রুবেল)। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যানের সহ ধর্মীনি মোছাঃ আনোয়ারা বেগম, উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও কলেজের বিদ্যোৎসাহী আলহাজ¦ মোঃ তাছাফুর রহমান বাচ্চু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী , কলেজের গভর্ণিং বোডির অন্যান্য সদস্যবৃন্দ সহ শিক্ষক-কর্মচারী ও ছাত্রীবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image