• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ সীড এসোসিয়েশন'র নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:২৬ পিএম
বাংলাদেশ সীড এসোসিয়েশন'র নির্বাচন

জহিরুল ইসলাম সানি, নিজস্ব প্রতিবেদক : বীজ ব্যবসায়ীদের সংগঠন 'বাংলাদেশ সীড এসোসিয়েশন (বিএসএ)'র কার্যনির্বাহী কমিটির ২০২৩-২০২৫ দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) রাজধানীর ফার্মগেটে (কেআইবি) কনভেনশন হলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯ টা থেকে বিকেল ৪ পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

নির্বাচনে দুটি প্যানেলে ২০ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুই জন মোট ২২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৪৩৫ জন। 

নির্বাচনে জাতীয় বীজ ব্যবসায়ী পরিষদে মোঃ আব্দুল মালেক, লুৎফর রহমান লিটন, মোঃ রুহুল আমিন, মোঃ বেনিয়াত হোসেন, মোঃ আবুল খায়ের মুন্সী, ফকরুল ইসলাম, মোহাম্মদ ফয়জুল ইসলাম, মোঃ রবিউল ইসলাম, সারমিন আক্তার ও তরুণ কুমার দত্ত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।

নির্বাচনে বীজ ব্যবসায়ী ঐক্য পরিষদে শেখ আব্দুল হালিম, মোঃ ইমরান হোসেন ইমন, মোঃ ফজলুল হক, মোঃ হাবিবুর রহমান, মোঃ আলমগীর রাড়ী, মোঃ সফিক ভূইয়া, জসিম উদ্দিন, মোঃ আলমগীর হোসেন, মোঃ নজরুল ইসলাম ও মোঃ আব্দুল জলিল প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইজন মোঃ ফজলুল করিম ও মোঃ আসরাফ উদ্দিন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থী বলেন, সৎ ও যোগ্য প্রার্থীকে ভোটারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন এটাই আমাদের প্রত্যাশা। আমরা প্রার্থীরা সবাই ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করব।

ভোটাররা বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব কাছের মানুষ। সবাইকে তো জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই এসোসিয়েশনের উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। এসোসিয়েশনের সকল সদস্যের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

নির্বাচন কমিশনার হাফেজ হারুনুর রশীদ বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী একে অপরের প্রতি আন্তরিক। প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম-কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। কোন বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image