• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় আসামি ধরতে গিয়ে এস আই আহত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৬ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৪ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় আসামি ধরতে গিয়ে এস আই
আহত 

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেফতারী পরোয়ানার আসামিকে ধরতে গিয়ে চায়ের কাপের আঘাতে সদর মডেল থানার এস আই মো. সাইফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৫ এপ্রিল) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের বৌ-বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশের এস আই সাইফুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, জেলা শহরের উত্তর মৌড়াইল এলাকায় ডাকাতি প্রস্তুতি মামলার আসামি ইয়ামিন মিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা ছিল। বুধবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় ইয়াছিন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে বৌ-বাজারে জসিম মিয়ার চায়ের দোকানে বসে চা খাচ্ছে। 

এমন সংবাদে ইয়াছিনকে গ্রেফতার করতে সদর মডেল থানার এস আই সাইফুল ইসলাম সেখানে যায়। সেখানে ইয়াছিনকে গ্রেফতার করতে গেলে ইয়াছিনের হাতে থাকা চায়ের কাপ দিয়ে এস আই সাইফুলকে মাথায় ও মুখে আঘাত করে পালিয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তাকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। এদিকে ইয়াছিনকে ধরতে পুলিশ অভিযান চলছে বলেও জানান ওসি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image