• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরিষাবাড়ীতে আনারস প্রতীকের প্রার্থী ভূল স্বীকার করলেন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৩৮ পিএম
ভূল স্বীকার করলেন 
সরিষাবাড়ীতে আনারস প্রতীকের প্রার্থী

জামালপুর প্রতিনিধি : আগামী ৮ মে প্রথম ধাপের উপজেলা নির্বাচন। নির্বাচনে জামালপুর জেলার দুটি আসনে নির্বাচন হচ্ছে। সদর ও সরিষাবাড়ী এই দুই আসনে নির্বাচনী প্রচারণায় সারা উপজেলা চষে বেড়াচ্ছেন প্রার্থীরা।

এরমধ্যে গত ২৩ এপ্রিল (মঙ্গলবার) সরিষাবাড়ীর পিংনা ইউনিয়নের একটি মিছিল পরবর্তী পথসভায় আনারস মার্কার প্রার্থী রফিকুল ইসলাম রফিকের পাশে দাঁড়িয়ে বক্তব্য রাখছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

এসময় সরিষাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে নিজেদের প্রার্থী ব্যতীত অন্য প্রার্থীর এজেন্ট কোনো কেন্দ্রে ঢুকতে দেওয়া হবে না। ঢুকলে হাত ভেঙে যমুনা নদীতে নিক্ষেপ করা হবে বলে হুঙ্কার দিয়েছেন আওয়ামী লীগের দুই নেতা।

চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের (আনারস) নির্বাচনী পথসভায় এসব মন্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং পিংনা সুজাত আলী কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাইদ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মোতাহার হোসেন জয়।

বুধবার এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আনারস প্রতীকের প্রার্থী রফিকুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে বলেন, আসলে বিষয়টি নিয়ে আমিও খুব অনুতপ্ত। নির্বাচনী প্রচারণায় এধরনের বক্তব্য দেয়া মোটেও উচিত না। পথসভা শেষে এটা নিয়ে আমরা আলোচনা করেছি। এরকম অতিরঞ্জিত বক্তব্য আর হবে না। এটা মিস্টেক ছিল। আমরা খুব সাবধানতার সাথে প্রচার কাজ করবো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image