• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরিষাবাড়ীতে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২৫ এএম
কলেজ ছাত্রীর ঝুলন্ত
মরদেহ উদ্ধার

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে বাড়ীর পাশে আম গাছ থেকে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

৬ এপ্রিল (শনিবার) বিকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর এলাকায় বর্ষা আক্তার (১৭) নামে ওই কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বর্ষা আক্তার উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ রন্জু মিয়ার মেয়ে। সে ধনবাড়ি উপজেলার মুশুদ্দি রেজিয়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোবাইল ফোনে প্রতিবেশী সুরুজ মিয়ার ছেলের সঙ্গে প্রায় সময় কথা বলতো বর্ষা আক্তার। কথা বলতে নিষেধ করলে এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয় গতকাল রাতে ফের মোবাইল ফোনে কথা বলতে দেখে মেয়েকে বকাবকি করে বাবা রন্জু মিয়া। শনিবার সকালে মেয়েকে মারধর করে মোবাইল ফোন ভেঙে দেয় বাবা। এ অপমান সইতে না পেয়ে বাড়ীর পাশে জঙ্গলের এক গাছের সাথে গলায় ফাঁস দেয় বলে জানান পরিবারের লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মুশফিকুর রহমান বলেন, রাতে মোবাইল ফোন নিয়ে ঝগড়া বাঁধে। এ ঘটনায় জের ধরে বাড়ীর পাশে আম গাছের সাথে ঝুলে বর্ষা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image