• ঢাকা
  • বুধবার, ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
রাণীশংকৈলে
বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে যথাযোগ্য মর্যাদায় আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্বিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২২ উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার ১ ডিসেম্বর সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সকলকে স্বাগত জানিয়ে শুরুতেই গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল বীর শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা ও বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা শেষে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের কার্যবিবরণী পেশ করেন সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।  

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, পল্লী বিদ্যূতের ডিজিএম নেজামুল হক, উপজেলা আ.লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, মহিলা আ.লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন,
বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষক, ইউপি চেয়ারম্যান, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রস্তুতিসভায় সরকারি নির্দেশনা অনুযায়ী যথাযোগ্য মর্যাদায় ১৪ এবং ১৬ ডিসেম্বর পালনের সকল সিদ্ধান্ত গৃহীত হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image