• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে ইএসডিও’র শীতবস্ত্র বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩৪ পিএম
আটোয়ারীতে ইএসডিও’র
শীতবস্ত্র বিতরণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে এবং ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র সহযোগিতায় সহস্রাধীক অসহায় ও অতি দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে উষ্ণতা বিলিয়ে দিতে ও সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাড়িয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা ইএসডিও।

বৃহস্পতিবার ( ২৬ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অসহায় ও অতি দরিদ্র সহস্রাধিক  নারী-পুরুষের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে ইএসডিও’র দেবীগঞ্জ এরিয়া ম্যানেজার মোঃ হাসান আলী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। প্রধান অতিথি বলেন,অসহায় শীতার্ত মানুষের কষ্টের কথা ভেবে, অসহায় মানুষের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ ও সহমর্মিতা নিয়ে ইএসডিও শীতবস্ত্র সহ আজ আটোয়ারীর অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

আমি এই বেসরকারি উন্নয়ন সংস্থা ইএসডিও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি ইএসডিও’র নির্বাহী পরিচালক ড.মুহম্মদ শহীদ উজ জামান সহ তার পরিবারের প্রতি। এসময় আরো উপস্থিত ছিলেন, ইএসডিও’র তেঁতুলিয়া উপজেলা এরিয়া ম্যানেজার নগেন্দ্রনাথ রায়, ইএসডিও আটোয়ারী উপজেলা শাখা ব্যবস্থাপক মোঃ জহিরুল ইসলাম,ইএসডিও’র উন্নয়ন কর্মীগণ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানের সভাপতি তার বক্তব্যে উপকারভোগীদের কাছে ইএসডিও’র নির্বাহী পরিচালকের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image