• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার ব্যবস্থা করবে সরকার: ফখরুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৪৪ পিএম
আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ
বেগম খালেদা জিয়া

নিউজ ডেস্ক:   বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিতে সরকার ব্যবস্থা করবে বলে আশা প্রকাশ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। আমরা আশা করি, তার পরিবারের আবেদনের পর বিদেশে চিকিৎসা নিতে সরকার ব্যবস্থা করবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে এক সমাবেশে তিনি এ কথা বলেন। সরকারের পদত্যাগসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির একদফা দাবি এ সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

মির্জা ফখরুল বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। সরকার জানে খালেদা জিয়া বাইরে থাকলে জনগণের যে স্রোত নামবে তাতে ক্ষমতায় থাকতে পারবে না। এই কারণে তাকে আটকে রাখা হয়েছে। তার পরিবার তার চিকিৎসার জন্য সরকারের কাছে আবেদন করেছে। আমরা আশা করি, তার পরিবারের আবেদনের পর বিদেশে চিকিৎসা নিতে সরকার ব্যবস্থা করবে।

তিনি বলেন, দেশের সকল দল যখন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বলছে, তখন এই সরকার বলছে, না। তারা বলছে, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। তারা তো গায়ের জোরে সংবিধান পরিবর্তন করেছে। ১৫ বছর ধরে সংবিধান কেটে-ছেড়ে শেষ করে দিয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, আজ একটি ঐতিহাসিক দিন, স্বাধীনতার পরবর্তী সময়ে মনে হয় গণতন্ত্রের জন্যে নারীরা বের হয়ে এসেছে। যখন দেশে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলন চলছে, তখন এই নারীদের বের হয়ে আন্দোলনে অংশ নেওয়া নিঃসন্দেহ ঐতিহাসিক।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image