• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাঁদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ড. শামছুল হকের মৃত্যুতে মেয়র শেখ তাপসের শোক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
চাঁদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ড. শামছুল হকের মৃত্যুতে মেয়র শেখ তাপসের শোক
ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

নিউজ ডেস্ক : চাঁদপুর-৪ আসন (ফরিদগঞ্জ উপজেলা) এর সাবেক সংসদ সদস্য ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক প্রধান প্রকৌশলী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, "ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালনকালে নানাবিধ কার্যক্রমে পুরোমাত্রায় সম্পৃক্ত থেকে করপোরেশনের উন্নয়ন কার্যক্রমকে ত্বরান্বিত করেছেন। তিনি সবসময়ই করপোরেশনকে একটি জনবান্ধব সংস্থা হিসেবে গড়ে তুলতে সচেষ্ট ছিলেন। তাঁর অন্তর্নিহিত কল্যাণকামী ভূমিকার ফলে তিনি চাঁদপুর-৪ আসন থেকেও সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। তাঁর মৃত্যুতে ব্যক্তগতভাবে আমি এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন পরিবার শোকাহত।" 

শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এর বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, প্রয়াত ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া ১৯৯৭-২০০০ সাল পর্যন্ত অবিভক্ত সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১০ম জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ আসন হতে সংসদ সদস্য নির্বাচিত হন। 

তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় ফুসফুসে সংক্রমণ জনিত কারণে তিনি ২ ফেব্রুয়ারি সকাল ৬.৪২টায় হাসপাতালেই মারা যান। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রয়াত ড. শামছুল হকের বড় বোন খোদেজা বেগমের ৩য় সন্তান আনিছুর রহমান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যান্ত্রিক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image