• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অ্যাডভোকেট নারায়ণ চন্দ্র দাশের জীবনাবসান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৪৭ এএম
শোক সংবাদ
কালী ও শিব মন্দির কমিটির শ্রদ্ধা নিবেদন

সুমন দত্ত: ঢাকা বার ও সুপ্রিমকোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট নারায়ণ চন্দ্র দাশের (খোকন) ৮ জুন ২০২৪ ইং শনিবার ভোরে গোবিন্দ দত্ত লেনের নিজ বাসায় পরলোকগমন করেছেন। মৃতের পরিবার তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। 

 প্রয়াত নারায়ণ চন্দ্র দাশ ছিলেন ঢাকা মহানগর আইনজীবী  সমিতির সহ সভাপতি। এছাড়া তিনি পুরান ঢাকার সূত্রাপুর থানাধীন হৃষিকেশ দাশ রোডস্থ শ্রী শ্রী কালী ও শিব মন্দির কমিটির সহ সভাপতি। 

তাঁর মৃত্যুতে শ্রদ্ধা নিবেদন করেন কালী মন্দির কর্তৃপক্ষ। মন্দির কমিটির পক্ষে কোষাধ্যক্ষ দীপক পাল ও সাধারণ সম্পাদক সুশীল কুমার দত্তের পক্ষে তার ভাই দিলীপ দত্ত ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

তিনি বেশ কয়েকমাস যাবত অনিয়ন্ত্রিত ডায়াবেটিসে ভুগছিলেন। এরই মধ্যে তার কোমরের হাড় ক্ষয় হলে সেখানে অস্ত্রোপচার করা হয়। এতে তার শরীর আরো খারাপ হতে থাকে। বয়সের  হয়ে যাওয়ার কারণে তিনি সুস্থ হতে সময় নিচ্ছিলেন। 

এক ছেলে ও এক মেয়ের জনক নারায়ণ চন্দ্র দাশ ঢাকার বিভিন্ন সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। হিন্দু আইন নিয়ে বিভিন্ন মঞ্চে জোরালো বক্তব্য রেখেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন সনাতন আইনজীবী পরিষদ, বাংলাদেশ জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি।       

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image