• ঢাকা
  • সোমবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৮ পিএম
রাণীশংকৈলে ব্যাডমিন্টন টুর্নামেন্টের
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ প্রতি বছরের ন্যায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরে মুসকান স্পোর্টিং ক্লাবের আয়োজনে ক্লাব মাঠে দুই দিনব্যাপি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) রাত ৯ টায় অনুষ্ঠিত হয়।

চুড়ান্ত খেলার ফলাফলে রাহবার এন্টারপ্রাইজ দল ২-১ সেটে মুসকান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। এর আগে ফাইনাল খেলার অনুষ্ঠানে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 

মুসকান স্পোর্টিং ক্লাবের পরিচালক এ্যাডভোকেট শেখ ফরিদের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য
ও জেলা আ.লীগ সহসভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ'লীগ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, পৌরমেয়র ও উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সোহেল রানা প্রমুখ।

এ ছাড়াও উপজেলা আ'লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, ও গোলাম সারওয়ার বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম সাবেক ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম.
সহকারি শিক্ষক হাফিজউদ্দিন, পৌর কাউন্সিলর ইশাহাক আলীসহ বিপুলসংখ্যক ক্রীড়ামোদী দর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন অধ্যাপক প্রশান্ত বসাক। ধারাভাষ্যে ছিলেন ছাত্রলীগ নেতা তামিম হোসেন।

পরে অতিথিরা পুরস্কার হিসাবে চ্যাম্পিয়ন দলের পক্ষে রিয়াজুল ও প্রতিককে এবং রানার আপ দলের পক্ষে তারেক ও ফয়সালকে ট্রফি প্রদান করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image