• ঢাকা
  • শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০১ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: সুব্রত চৌধুরী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৮ পিএম
শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: সুব্রত চৌধুরী
গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি

নিউজ ডেস্ক : সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন এবং ঘোষিত নির্বাচনী তফসিল বাতিলের ৪৮ ঘন্টা দেশব্যাপী সর্বাত্মক অবরোধ সফল করতে ২৬ নভেম্বর (রবিবার) বেলা ১১ টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে জাতীয় প্রেসক্লাব পর্যন্ত গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি অবরোধের সমর্থনে মিছিল করে ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- দেশের সম্পদ লুটপাট করে উচ্ছিষ্ট জনগণের জন্য রেখেছে দুর্নীতিবাজ আওয়ামী লীগ সরকার। আগামী ৭ জানুয়ারি জনগণের সম্পদের দখল নিতে তথাকথিত নির্বাচন করতে চায় দখলবাজ সরকার। বিচার বিভাগকে কুক্ষিগত করে ক্ষমতাসীন সরকার বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা গয়েবি মামলা করে জেলে পাঠিয়ে ফরমায়েশি রায়ের মাধ্যমে কারাদন্ড দিচ্ছে। কারণ তাঁরা যাতে নির্বাচনে অযোগ্য হয়। কিসের নির্বাচন! হাসিনামার্কা নির্বাচনে বাংলাদেশের জনগণ অংশগ্রহণ করবে না, ভোটও দিবে না। 

জনবিচ্ছিন্ন আওয়ামী লীগ সরকার ভারতের দিকে চেয়ে আছে, সরকারকে জানিয়ে দিতে চাই ভারত আর আপনার পাশে থাকবে না, ভারতের পত্র পত্রিকায় উঠে এসেছে অবৈধ শেখ হাসিনা সরকারকে সমর্থন করায় বাংলাদেশের মানুষ ভারত বিদ্বেষী হয়ে উঠেছে। বিগত ১৫ বছর ধরে এতো অত্যাচার নিপীড়ন ১৮ কোটি মানুষের উপর করেছে শেখ হাসিনা সরকার, সেই সরকারের পক্ষে কেউ ন্যুনতম কথা বললে বাংলাদেশের জনগণ তা সহ্য করবে না। যতোদিন পর্যন্ত শেখ হাসিনার পতন না হবে জনগণের আন্দোলন অব্যাহত গতিতেই চলবে। বিজয় ঘরে না তোলা পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী বলেন- বাংলাদেশের মাটিতে শেখ হাসিনাকে আর ভোটাধিকার হরণ করার নির্বাচন করতে দিবে না জনগণ। দেশের জনগণ ৭ জানুয়ারির নির্বাচন বয়কট করেছে এবং একমাত্র দাবি তুলেছে ক্ষমতাসীন সরকারের পদত্যাগ চাই।

আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, গণফোরাম তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু। সংক্ষিপ্ত সমাবেশ সঞ্চালনা করেন গণফোরাম ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য ইমাম হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম মেম্বার আতিকুর রহমান লিটন, হারুন অর রশিদ, ভাইস চেয়ারম্যান রানী শেখ, খাদিজা বেগম, দপ্তর সম্পাদক আনোয়ার মল্লিক সহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image