• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খাগড়াছড়িতে আ’লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৫ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৭ পিএম
খাগড়াছড়িতে
আ’লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

রিপন সরকার খাগড়াছড়ি:  খাগড়াছড়িতে জেলা আওয়ামী লীগের  দলীয় অফিসে স্মার্ট কার্য্যালয়ের  উদ্বোধন করা হয়েছে। 

রবিবার (১৪ মে) দুপুরে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের  সভাপতি ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত স্মার্ট কার্য্যালয় উদ্বোধনী অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার। 

প্রধান অতিথির বক্তব্যে কবির বিন আনোয়ার বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে প্রযুক্তির বিকল্প নেই।   প্রযুক্তির মাধ্যমে উন্নত বাংলাদেশের স্বপ্নের বাস্তবায়ন হবে এবং উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়।  তিনি আরো বলেন, উন্নত রাষ্ট্রের রূপরেখা এবং এদেশকে এগিয়ে নিতে  স্মার্ট বাংলাদেশের ক্ষেত্রে স্মার্ট কার্যক্রমেরও বিকল্প নেই। সারাদেশকে স্মার্ট করতে এই পর্যন্ত দেশের ৭৮টি জেলায় দলীয় কার্যালয়ে স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়েছে। এর মধ্য দিয়ে সকল তথ্য প্রযুক্তির সাথে ছড়িয়ে পড়বে সারা বিশ্বে। এই কার্যক্রম সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় বাস্তবায়নে সরকার কাজ করছে এ জন্য দক্ষ জনবল ও শিক্ষিত ছেলে-মেয়ে কাজ করছে এবং আরো প্রশিক্ষণ দেওয়া হবে। 

এসময় আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য মাঈন উদ্দিন। 

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত মহিলা সংসদ সদস্য বাসন্তী চাকমা,পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী,সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,  খাগড়াছড়ি জেলা আওয়ামালীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, যুগ্ম সম্পাদক এড. আশুতোষ চাকমা,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম,জেলা আওয়ামীলীগ নেতা ও পাজেপ সদস্য সুদর্শী চাকমা,নিলোৎপল খীসা,শাহিনা আক্তার,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সদস্য আফতার উদ্দিন চৌধুরী, মো: শামীম চৌধুরীসহ জেলা-উপজেলা পর্যায়ে নেতাকর্মীরা 

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ের দ্বিতীয় তলায় ডিজিটাল সুবিধাসমৃদ্ধ একটি কক্ষ ফিতা কেটে উদ্বোধন করে প্রধান অতিথিসহ নেতাকর্মীরা। এই স্মার্ট কার্যালয়ের মাধ্যমে সরকারের উন্নয়ন,কার্যক্রম,সফলতা ও সম্ভাবনার চিত্র তুলে ধরা হবে বলে জানান নেতৃবৃন্দরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image