• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় অসহায়দের মাঝে পুলিশ নারী কল্যান সমিতির ঈদ সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
গাইবান্ধায় অসহায়দের মাঝে
পুলিশ নারী কল্যান সমিতির ঈদ সামগ্রী বিতরণ

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল : গাইবান্ধায় গরীব, অসহায় ও পিছিয়ে পড়া মানুষ যারা অর্থাভাবে ঈদের খাদ্য সামগ্রী কিনতে অপারগ। তাদের বিষয়টি মাথায় রেখে গাইবান্ধা পুলিশ নারী কল্যান সমিতি ( পুনাক) এর সভানেত্রী মাহবুবা আক্তার এর নের্তৃত্বে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গাইবান্ধা পুলিশ নারী কল্যান সমিতির আয়োজনে বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে ২শ অসহায় মহিলাদের মাঝে ঈদ সামগ্রী স্বরুপ চাল, সেমাই, চিনি, দুধ,কিসমিস, সয়াবিন তেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও বিতরণ করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন। সভাপতিত্ব করেন পুনাক সভানেত্রী মাহবুবা আক্তার।

 এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল ধ্রুপ জ্যোতির্ময় গোপ, পুনাক সহ-সভানেত্রী রিফা ফারিজা, পুনাক সদস্য ডা: রাহনুমা রায়হান শুচি, সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, ওসি পত্নী মোছা: নাজমীন নাহার, ইন্সপেক্টর হেলাল উদ্দিন, গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ নূর আলম সিদ্দিক, গাইবান্ধা প্রেসক্লাবের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও এস এ টিভি প্রতিনিধি কায়সার প্লাবন, যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক নতুন দিন পত্রিকার প্রতিনিধি সঞ্জয় সাহা সহ অনেকে।

গাইবান্ধার গুচ্ছগ্রাম এর বাসিন্দা ভিক্ষুক আছমা বলেন- পুলিশ নারী কল্যান সমিতির এই ঈদ সামগ্রী পেয়ে আমি খুব খুশী। আমার দুই বাচ্চা। ঈদের দিন এসব রেধে বাচ্চারা সহ ঈদ পালন করব। আমি না খেলেও অন্তত বাচ্চাদের জন্য কিনতে হতো। এই খাবার না পেলে আমাকে মানুষের থেকে সাহায্য চেয়ে কিনতে হত। আমি এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

পুনাক সভানেত্রী মাহবুবা আক্তার” সুবিধাভোগীদের উদ্দেশ্যে বলেন- আপনারা যারা অসহায় মানুষ রয়েছেন তাদের জন্য আমাদের এই ঈদ সামগ্রী বিতরণ। আমার কাছে তেমন অর্থ নেই। যতটুকু ছিল সেটা দিয়ে আপনাদের এই ঈদ সামগ্রী কেনা।

“গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন” বলেন- আমরা এবার ইফতার আয়োজন বাদ দিয়েছি শুধু আপনাদের পাশে থাকবার জন্য। ইফতার এর পিছনে যে অর্থ ব্যায় হতো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ইফতার পার্টিতে আমরা যে অর্থ ব্যায় করতাম তা যেন আপনারা যারা দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষ রয়েছেন তাদের জন্য ঈদ সামগ্রী কিনে দেই। যাতে আপনারা ভালভাবে ঈদ পালন করতে পারেন

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image