• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে নতুন রাস্তা নির্মাণ করে প্রশংসায় ইউপি চেয়ারম্যান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৭ পিএম
নবীনগরে নতুন রাস্তা নির্মাণ করে
প্রশংসায় ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা নাটঘর ইউনিয়ন রসুলপুর পাঁচ ভিটায় একটি রাস্তা না থাকায় যাতায়েতের ভোগান্তিতে ছিল সাধারণ জনগন। সাধারণ জনগনের সুবিধার্থে পাঁচ ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে রসুলপুর মেইন রোড পর্যন্ত ১৪০০ মিটার নতুন রাস্তা নির্মাণ করে প্রশংসায় ভাসছেন ইউপি চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান।

সরেজমিনে গিয়ে জানাযায়,রসুলপুর পাঁচ ভিটা জনগনের যাতায়েতের জন্য কোনো রাস্তা না থাকায় বাড়ির উপর ও নৌকা দিয়ে চলাচল করত সাধারণ জনগন।পাঁচ ভিটায় প্রায় ১২০০ লোক বসবাস করে,তাদের দীর্ঘ দিনের স্বপ্ন ছিল পাঁচ ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্রিজ হতে রসুলপুর মেইন রোড পর্যন্ত একটি রাস্তা নির্মাণ করা।স্থানীয় বাসীন্দারা বিষয় টি ইউপি চেয়ারম্যান কে অবগত করলে সাধারণ জনগন এর সুবিধার্থে এই রাস্তা টি নির্মাণ করে দেন ইউপি চেয়ারম্যান। রাস্তাটি নির্মাণ করে দেওয়ায় ঐ গ্রামের সাধারণ জনগনের প্রশংসায় ভাসছেন ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান।

স্থানীয় কয়েকজন বাসীন্দা বলেন,আমরা রসুলপুর ও পাঁচ ভিটা জনগনের যাতায়েতের জন্য এই একটি রাস্তা আমাদের খুব ধরকার ছিল।রাস্তা টি না থাকায় আমরা বাড়ির উপর দিয়ে বা নৌকা দিয়ে চলাচল করেছি । রাস্তা না থাকায় বর্ষা হলে শিক্ষার্থীরা স্কুলে যেতে পারে না। এই রাস্তাটির জন্য আমরা চেয়ারম্যান এর নিকট আবেদন করি,চেয়ারম্যান আমাদের রাস্তা টি নির্মাণ করে দিয়েছে।এই রাস্তাটি নির্মাণ করে দেওয়ায় আমাদের খুব উপকার হয়েছে।এখন এই রাস্তা দিয়ে আমরা যাতায়েত করতে পারবো।আমাদের এই নতুন রাস্তা টি করে দেওয়ায় আমাদের গ্রামের পক্ষ থেকে চেয়ারম্যান কে ধন্যবাদ জানাচ্ছি।

ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বলেন,রসুলপুর পাঁচ ভিটায় প্রায় ১২ শত লোকের বসবাস,পাঁচ ভিটা স্কুল হতে মেইন রোড পর্যন্ত রাস্তা না থাকায় যাতায়েত করতে খুব অসুবিধা হত।কোমলমতি শিক্ষার্থীরা ও বর্ষার সময় স্কুলে যেতে পারে না।বিষয় টি আমাকে অবগত করলে আমি এমপি মহোদয়ের সহযোগিতায় আমার ইউনিয়ন পরিষদের বরাদ্ধ থেকে ১৪০০ মিটার নতুন রাস্তা নির্মাণ করে দিয়েছি।নাটঘর ইউনিয়ন কে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়তে উন্নয়নের দ্বারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image