• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ছাত্রলীগ নেতা রাসেলের গনসংযোগ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা
ছাত্রলীগ নেতা রাসেলের গনসংযোগ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে আসছে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ‘তারুণ্য লড়বে তারুণ্য জিতবে’ এই শ্লোগানকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রস্তুতিমূলক ছাত্র সমাবেশ ও গনসংযোগ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি তাহসান আহমেদ রাসেল।

রবিবার বিকাল ৪টার দিকে রামগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে ছাত্র সমাবেশ ও গনসংযোগটি শুরু হয়ে রামগঞ্জ পৌর সভার মুজিব চত্বরে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

গণসংযোগে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সাবেক ঢাকা বিশ্ব বিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের সভাপতি, সাবেক বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি তাহসান আহমেদ রাসেল, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর ইসলাম রকি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান অপু মাল, সাধারণ সম্পাদক সাজিদ হাসান অভি, পৌর ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান শান্ত, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি জয়, সাধারণ সম্পাদক কাউসার আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল খান বাবু, মডেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাসেদ রেদওয়ান। এছাড়া উপজেলা ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গনসংযোগে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ও মেধাবী ছাত্র নেতা এবং উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তাহসান আহমেদ রাসেল বলেন, আসছে আগামী উপজেলা নির্বাচনে আমি একজন প্রার্থী হিসেবে আপনাদের দোয়া কামনা করছি এবং আমি রামগঞ্জ উপজেলাকে জরাজীর্ণ অবস্থা থেকে মুক্ত করে শিক্ষা ব্যবস্থা উন্নয়নের মাধ্যমে একটি সুন্দর উপজেলা উপহার দিতে চাই। তাই আসছে আগামী উপজেলা পরিষদের নির্বাচন সেই নির্বাচনে আপনাদের সহযোগিতা ও ভোট কামনা করছি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image