• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় মারধরের ঘটনায় সাময়িক বহিষ্কার ছাত্রলীগ নেতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
ব্রাহ্মণবাড়িয়ায় মারধরের ঘটনায়
সাময়িক বহিষ্কার ছাত্রলীগ নেতা

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি ব্যায়ামাগারে আপত্তিকর গোপন ভিডিও ধারণের অভিযোগ করায় দুই বোনসহ তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় অভিযুক্ত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লবকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। পাশাপাশি তাকে কেন স্থায়ী বহিষ্কার করতে কেন্দ্রীয় সংসদে সুপারিশ করা হবে না তা আগামী ৭ কর্মদিবসে স্বশরীরে উপস্থিত হয়ে লিখিত কারণ দর্শাতে বলা হয়েছে। রবিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লব এর উপর সংগঠন নীতি ও আদর্শ পরিপন্থি কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ উঠায় তাকে সাময়িক অব্যাহতি প্রদান করা হলো। এবং সেই সাথে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ কেন করা হবে না তার কারন লিখিত আকারে দপ্তর সেলে স্বশরীরে উপস্থিত হয়ে আগামী ০৭ কার্যদিবসের মধ্যে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

গোপনে ভিডিও ধারণের প্রতিবাদ করায় দুই নারীসহ তিনজনকে গত বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় জেলা শহরের মৌলভীপাড়ায় বিএস ফিটনেস ক্লাব নামক একটি জিমের পরিচালক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুল্লাহ ভূইয়া বিপ্লব, তারেক সামিন ও জিমের ফিটনেস ট্রেইনার মিতু আক্তারের বিরুদ্ধে দলবদ্ধ ভাবে মারধরের অভিযোগ উঠে। ৯৯৯ এর কল পেয়ে এই ঘটনা জানলে পুলিশ ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিপ্লব সহ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন বৃহস্পতিবার ভোরে তাদের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করে আদালতে পাঠায় পুলিশ। অভিযুক্ত তিন আসামীই এখনো জেল হাজতে রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image