• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বরিশালের সিটি মেয়র ও জেলা  প্রশাসকের কাছে বাসদের  স্মারক লিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৬ এএম
বরিশালের সিটি মেয়র ও জেলা  প্রশাসকের
বাসদের  স্মারক লিপি

বরিশাল  প্রতিনিধি : বরিশাল নগরীকে যানযট, দূর্ঘটনা ও জলবদ্ধতা রক্ষার জন্য জেলা প্রশাসক ও সিটি  মেয়রের নিকট বাংলাদেশ সমাজতন্ত্রিক দল বাসদের  স্মারক লিপি প্রদান।

রবিবার দুপুরে  বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের  উদ্যোগে নগরীর  অশ্বিনী কুমার টাউন হলের সামনে  নগরীকে  যানযট, জলাবদ্ধতা, ও  দূর্ঘটনা রোধ সহ ৭ দফা দাবিতে মানববন্ধন,বিক্ষোভ সমাবেশ  ও সিটি কর্পোরেশনের মেয়র  বরাবর  স্মারক লিপি পেশ করেন। 

মানববন্ধনে সভাপতি হিসেবে উপস্থিত  ছিলেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের বরিশাল জেলার প্রধান সমন্বয়কারী ডাঃ মনীষা চক্রবর্তী। এছাড়াও  আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য দুলাল মল্লিক, বিজন সিকদার, বরিশাল সাধারণ নাগরিক সমাজ ( বসানাস) এর আহবায়ক কাজী মিজানুর রহমান। 

এসময়  বক্তরা  নগরীর যানযট নিরসনে বরিশালের গরিয়ার পার থেকে  রুপাতলী পর্যন্ত বাইপাস সড়ক নির্মাণ, মহাসড়কে থ্রী হুইলার তিন চাকার যানবাহনের  জন্য  সার্ভিস রোড নির্মাণ, দূর্ঘটনা  রোধে নগরীর  চৌমাথাসহ মহাসড়কের সকল অবৈধ  স্হাপনা উচ্ছেদ, বর্ষা মৌসুমে  নগরীর  জলাবদ্ধতা নিরসনে সকল দখলকৃত  খাল পুনরুদ্ধার, ও ড্রেনেজ ব্যবস্থা সংস্কার করা সহ ৭ দফা দাবিতে মানববন্ধন  ও বিক্ষোভ করে। পরে  জেলা  প্রশাসক ও মেয়র বরাবর স্মারক লিপি প্রদান করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image