• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহে বিএনপির বিশাল পদযাত্রা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২৮ পিএম
ময়মনসিংহে
বিএনপির বিশাল পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : অবিলম্বে সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবি জানিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, গণতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার হরণকারি আওয়ামী লীগ সরকারের দুর্নীতি, লুটপাট ও অর্থ পাচারের কারণে দেশের অর্থনীতি মুখ থুবড়ে পড়েছে।

এই সরকার বিদায় না হলে দেশ ধ্বংস হয়ে যাবে। কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে গায়েবী মামলায় গ্রেফতার, পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতি, লোডশেডিং ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে ময়মনসিংহে পদযাত্রা পুর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। 

মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে মঙ্গলবার দুপুরে নগরীর টাউন হল চত্বরে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম-আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় পদযাত্রাপুর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন ও শরীফুল আলম, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এনায়েত উল্লাহ কালাম, যুগ্ম-আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, অ্যাডভোকেট এম এ হান্নান খান, এ কে এম মাহবুবুল আলম ও শামীম আজাদ। 

পরে পদযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image