• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরিষাবাড়ীতে কমিউনিস্ট পার্টির অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০৩ পিএম
সরিষাবাড়ীতে কমিউনিস্ট পার্টির অসহায়
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা কমিউনিস্ট পার্টির (সিপিবি) উদ্যোগে অসহায় দারিদ্র্য মানুষদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সারাদিন ব্যাপি উপজেলার বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

জানা যায়, উপজেলার মহাদান, দিগপাইত, সরিষাবাড়ী পৌরসভা, সাতপোয়া, পোগলদিঘা, আওনা ও পিংনা ইউনিয়নে গরীব, অসহায়, মেহনতী মানুষদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সরিষাবাড়ী উপজেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি ও জেলা কমিটির সদস্য আলতাফ হোসেন মাস্টার, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্ষেতমজুর সমিতি জামালপুর জেলার শাখার সভাপতি আব্দুল করিম, সরিষাবাড়ী যুব ইউনিয়নের সহ-সভাপতি সুমন মিয়া, রুবেল রানা প্রমূখ।

কম্বল বিতরণ কর্মসূচীতে নেতৃবৃন্দ বলেন, আমরা গরীব, দুখী, চাষা-ভূষা, মেহনতী মানুষের রাজনীতি করি। অতএব, আমরা সবসময় এই মানুষগুলির জন্যই রাজনীতি করি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হয়ে গেলো। এই নির্বচনে প্রার্থীরা কোটি কোটি টাকা খরচ করেছে ভোটে জেতার জন্য। এতে এই গরীব মানুষগুলির কি লাভ হয়েছে? এরা কোটি টাকা খরচ করে নির্বাচনে জেতার জন্য। এরপর তারা তাদের খরচ করা টাকা সুদে আসলে কয়েকশ কোটি টাকা উঠিয়ে নিয়ে আসে। এই তো নির্বাচন। এরা আসলে ধনিক শ্রেনীর প্রতিনিধিত্ব করে গরীব মেহনতী মানুষের না। এই বিষয়টি আপনারা যারা গরীব মানুষ যতদিন না বুঝবেন ততদিন এরা আপনাদের ঠকিয়েই যাবে, দ্রব্যমূল্যের উর্ধগতি থাকবে, ফসলের ন্যযমূল্য পাবেন না।

এছারা আরও বলেন, এবার নির্বাচন ছিল আমি ও ডামি প্রার্থীদের মধ্যে। আমরা কমিউনিস্ট পার্টি এই নির্বাচনে অংশগ্রহণ করি নাই। মানুষ ভোট কেন্দ্রে ভোট দিতে যায় নাই। এই সরকার গত ১৫ বছরে আমাদের নির্বচনী ব্যবস্থাটাই নষ্ট করে দিয়েছে।

অনুষ্ঠানে সরিষাবাড়ী উপজেলা কমিউনিস্ট পার্টি, ক্ষেতমজুর সমিতি, যুব ইউনিয়ন, ইজি বাইক সমিতির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image