• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাষ্ট্রপতি আবদুল হামিদ আবারও সফরে আসছেন কিশোরগঞ্জ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৪ পিএম
আবারও সফরে আসছেন কিশোরগঞ্জ
রাষ্ট্রপতি আবদুল হামিদ

বিজয়কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: রাষ্ট্রপতি মো:আবদুল হামিদ আবারও ৫ দিনের সরকারি সফরে মিঠামইন ও করিমগঞ্জ সহ কিশোরগঞ্জ জেলা সদরে আসছেন। আগামী ২৭ ফেব্রুয়ারী থেকে ৩রা মার্চ পর্যন্ত তিনি মিঠামইন, করিমগঞ্জ ও কিশোরগঞ্জ সদরে বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন। রাষ্ট্রপতি মো: আবদুল হামিদের প্রটোকল অফিসার মো:নবীরুল ইসলামের সাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা যায়। 

২৭ শে ফেব্রুয়রিী সোমবার দুপুর ২ টায় বঙ্গভবন থেকে হেলিকপ্টারে মিঠামইনের উদ্দেশ্যে রওনা করবেন। বিকাল ৩ টা ১৫ মিনিটে মিঠামইন পৌঁছে গার্ড অব অনার শেষে নিজ বাসভবন কামাল পুরে চলে যাবেন। সেখানে রাএি যাপন শেষে পরের দিন ২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার নিজ বাসভবনে অবস্থান করবেন। ঐ দিন মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা মিঠামইন মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্ভোধন  ও মিঠামইন হেলিপ্যাডে জনসভায় অংশ নেওয়ার কথা রয়েছে। 

১লা মার্চ বিকাল ৩ টা ৪৫ মিনিটে করিমগঞ্জের প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করবেন।সেখান থেকে কিশোরগঞ্জ জেলা সদরে সার্কিট হাউজে যাওয়ার পর গার্ড অব অনার শেষে নিজ বাসভবন কিশোরগঞ্জের খরমপট্রীতে উপস্থিত ও রাএি যাপন করবেন। 

২রা মার্চ বিকাল ৩টা ১৫ মিনিটে জেলা আইনজীবী সমিতির সদস্যদের সাথে মতবিনিময় করবেন। পরে ৪ টা ১৫ মিনিটে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট পরিদর্শন শেষে নিজ বাসভবনে রাএি যাপন করবেন। ৩রা মার্চ বিকাল ৩ টা ১৫ মিনিটে কিশোরগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ব বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্ভোধন ও শিক্ষক শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করবেন। সেখান থেকে কিশোরগঞ্জ সার্কিট হাউজে এসে হেলিপ্যাডের উদ্দেশ্যে রওয়ানা হয়ে ৪টা ৩০ মিনিটে ঢাকায় ফেরার কথা রয়েছে। মহামান্য রাষ্ট্রপতির সফর সঙ্গী ৩০ জন রয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image